পানির‌ উপরে কীটনাশক মুক্ত সবজি চাষ

আগের সংবাদ

চিকিৎসকরা মানবিক হোন

পরের সংবাদ

কল দিলেই বাড়িতে খাবার নিয়ে যাচ্ছে পুলিশ

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২০ , ৭:০৩ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৮, ২০২০ , ৭:০৩ অপরাহ্ণ

পুলিশের হটলাইনে ফোন দিলেই চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার গরিব অসহায় মানুষের ঘরে-ঘরে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য পৌঁছে দিচ্ছে পুলিশ। করোনাভাইরাস সংক্রমণরোধে গৃহবন্দি সাধারণ মানুষ। এ অবস্থা মানুষের নিত্যপণ্যের প্রয়োজন মেটানোর জন্য যাতে বাইরে বের হতে না হয় সেজন্যই এ ব্যবস্থা চট্টগ্রাম মেট্রোপলিটন কর্ণফুলী থানা পুলিশের পক্ষ থেকে এ পদক্ষেপ নেয়া হয়েছে।

নিম্ন আয়ের মানুষকে খাদ্য সহায়তা দিতে শুরু করেছে কর্ণফুলী থানা পুলিশ। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে উপজেলায় সাধারণ মানুষদের এই সহায়তা দেয়া হচ্ছে বলেও জানিয়েছে থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন। এছাড়াও অপ্রয়োজনীয় যাতে কেউ বাইয়ে বের না হয় সেজন্য বিকাল পাঁচটার পর উপজেলার ৫ ইউনিয়নের বিভিন্ন এলাকায় মোটর বাইকে টহলে থাকে পুলিশের সদস্যরা।

তিনি আরো জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রশাসন মাঠে রয়েছে। সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার জন্য সাধারণ মানুষকে অনুরোধ করা যাচ্ছে। ০১৭৬৯-০৫৮১৫১, ০১৭৬৯-৬৯৫৬৭৬ নম্বরে কল দিলেই পুলিশ পৌঁছে দিয়ে আসবে প্রয়োজনীয় খাদ্য।

কর্ণফুলী থানার ওসি তদন্ত মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, আমরা হটলাইন নম্বর দিয়েছি। এখানে ফোন করলে সাধারণ মানুষের নিত্য প্রয়োজনীয় যে পণ্যগুলো দরকার তা তাদের ঘরে-ঘরে পৌঁছে দিয়ে আসছি। যাতে তাদের বাজারে বা দোকানে যেতে না হয়।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়