×

সারাদেশ

দাউদকান্দির আরো ১৯ পরিবার লকডাউন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২০, ০১:২৫ পিএম

কুমিল্লার দাউদকান্দিতে আরো তিনটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। সোমবার রাত ১২টায় এসব বাড়ির ১৯টি পরিবারকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এর আগে একই উপজেলার মারুকা ইউনিয়নের চক্রতলা গ্রামের সাত পরিবার এবং ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের ভেলানগর গ্রামের ছয় পরিবারকে লকডাউন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহীনুল আলম সুমন বলেন, চারতলা ভবনের ভাড়াটিয়া তিতাস উপজেলার শাহপুর গ্রামের আলী আহম্মদের ছেলে রাব্বি আহম্মেদ(২২) তিনদিন আগে ঠান্ডা, জ্বর নিয়ে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে চলে যায়। ওই সময় সে রেজিষ্টারে তার গ্রামের বাড়ীর ঠিকানা তিতাস উল্লেখ করলে তাঁর খোজখবর রাখার জন্য তিতাস উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে অবগত করা হয়। পরে জানতে পারি সে গৌরীপুর বাজারে ভাড়া থাকে। সোমবার রাতে তাকে স্বাস্থ্য কেন্দ্র নিয়ে আসি এবং নমুনা সংগ্রহ করে মঙ্গলবার ঢাকায় পাঠিয়েছি। বর্তমানে রাব্বি আমাদের দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল ইসলাম খান বলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সুপারিশে ওই পরিবারগুলো লকডাউন করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পুলিশের একজন অফিসারসহ, গ্রামপুলিশ ও স্বেচ্ছাসেবকের ছয়জন সদস্যের পাহাড়ায় লকডাউন থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App