×

রাজধানী

৬০০ পরিবারে ত্রাণ বিতরণ ওয়াকার্স পার্টির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২০, ০৫:২২ পিএম

৬০০ পরিবারে ত্রাণ বিতরণ ওয়াকার্স পার্টির

ওয়াকার্স পার্টি

৬০০ টি দরিদ্র ও কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করলো বাংলাদেশের ওয়াকার্স পার্টি। সোমবার (৬ এপ্রিল) বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কার্যালয়ের সামনে এই খাদ্য বিতরণ কর্মসূচি শুরু হয়।

১০০ মানুষের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মুসুর ডাল, ১ কেজি পিয়াজ, আধা কেজি লবন, আধা লিটার সয়াবিন তেল ও দুটি সাবান সম্বলিত একটি করে ব্যাগ বিতরণ করা হয়। আরো ৫০০ ব্যাগ বিতরণের জন্য ঢাকার বিভিন্ন অংশে চলে গেছে। এর পরে ধারাবাহিকভাবে ঢাকার বিভিন্ন অঞ্চল যেমন, মুগদা, খিলগাঁও, বৃহত্তরা উত্তরা, পল্লবী, রূপনগর, আদাবর, মোহাম্মদপুর, দারুস সালাম, শের-ই-বাংলা নগর, তেজগাঁও, ভাটার, কোতোয়ালি, সূত্রাপুর, চকবাজার, লালবাগ, গেণ্ডারিয়া, যাত্রাবাড়ী, কদমতলিসহ উত্তর-দক্ষিণ ঢাকা সিটির বিভিন্ন অংশে ক্রমান্বয়ে খাদ্য পৌছে দেয়া হবে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, পার্টির কেন্দ্রীয় সদস্য মোস্তফা আলমগীর রতন, জাকির হোসেন রাজু, ঢাকা মহানগর সভাপতি আবুল হোসাইন, সাধারণ সম্পাদক কিশোর রায়, সদস্য তৌহিদুর রহমান, জাহাঙ্গীর আলম ফজলু, আনোয়ারুল ইসলাম টিপু, শাহানা ফেরদৌসী লাকি, মুর্শিদা আক্তার নাহার, মোতাসিম বিল্লাহ সানি, শিউলী শিকদার, মামুন মোল্লা, রফিকুল ইসলাম সুজন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App