×

খেলা

কোয়ারেন্টাইনে রোনালদোর চুল কেটে ভাইরাল বান্ধবী 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২০, ০৪:৫৬ পিএম

কোয়ারেন্টাইনে রোনালদোর চুল কেটে ভাইরাল বান্ধবী 

রোনালদোর চুল কাটছে তার বান্ধবী জর্জিনা।

বৈশ্বিক মহামারি করোনার সংক্রমণ রুখতে সেল্ফ কোয়ারেন্টাইনে থাকা পর্তুগিজ তারকা ফুটবলর ক্রিশ্চিয়ানা রোনালদোর চুল কেটে দিয়েছেন তার বান্ধবী জর্জিনা। চুল কাটার এমন এক ভিডিও টুইটারে পোস্ট করেছেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার। ভিডিওর ক্যাপশনে ভক্তদের উদ্দেশ্যে পর্তুগিজ ফরোয়ার্ড লিখেছেন, বাড়িতে থাক, স্টাইলিশ থাক।

সেরা তারকা হওয়ার আগে থেকেই অবশ্য চুলের ব্যাপারে আলাদা নজর ছিল রোনালদোর। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়াল মাদ্রিদ হয়ে জুভেন্টাস। বছরের পর বছর পায়ের জাদুতে মাত করে যাওয়া এই তারকা আরেকটা কাজ নিয়ম মেনেই করেন- প্রতি সপ্তাহে নরসুন্দরের কাছে গিয়ে চুলের স্টাইল করানো। এতদিন পেশাদার হাতের ছোঁয়া তার মাথায় লাগলেও এবার হচ্ছে ব্যতিক্রম।

ট্রিমার দিয়ে জর্জিনা কেমন চুল কেটেছেন তা হয়তো ছবি তুলে পরে ভক্তদের দেখাবেন ৩৫ বছর বয়সী রোনালদো। কিন্তু উপায়ন্তর না থাকায় এই প্রক্রিয়াও তার বেশ মনে ধরেছে। ‘থাম্বস আপ’ (তর্জনী উঁচিয়ে দারুণ কোনো কিছু বোঝানো ইঙ্গিত) দিয়ে সেই অভিব্যক্তিই তিনি জানিয়েছেন পর্তুগিজ ভাষায়।

প্রাণঘাতি মহামারি ভাইরাস কোভিড-১৯ এর প্রভাবে গোটা দুনিয়া সংক্রামিত। যে ইতালিতে পেশাদার ফুটবলে দাপিয়ে বেড়াচ্ছিলেন রোনালদো, সেই দেশের অবস্থা কাহিল। সেখানে ১৫ হাজারের বেশি মানুষ এরই মধ্যে মারা গেছে, আক্রান্ত হয়েছেন ১ লাখ ২৪ হাজারেরও বেশি। রোনালদোর দেশ পর্তুগালে আক্রান্তের সংখ্যা ১০ হাজার ছাড়িয়েছে, সেখানে মারা গেছে ২৬৬ জন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App