করোনায় কমেছে মানবসৃষ্ট ভূকম্পন

আগের সংবাদ

তাবলীগের মুসল্লির করোনা শনাক্ত, সিংগাইর লকডাউন

পরের সংবাদ

করোনার জন্য নিজের অফিস-বাড়ি দিলেন শাহরুখ

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২০ , ১:৫১ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৫, ২০২০ , ২:৩১ অপরাহ্ণ

করোনা মোকাবিলায় বড় বড় তারকাও দেখিয়েছেন তাদের মহত্ত্ব। এই তালিকায় বাদ যাননি বলিউডের কিং খান শাহরুখ। নিজের চারতলা অফিস ও বাড়ি করোনা সন্দেহদের রাখার জন্য কোয়ারেন্টাইন সেন্টারব হিসেবে দিয়েছেন শাহরুখ খান।

শনিবার (৪ এপ্রিল) সকালে গ্রেটার মুম্বই পৌরসভার পক্ষ থেকে একটি টুইট করা হয়। সেই টুইটে শাহরুখ এবং তার স্ত্রীকে এই চরম দুঃসময়ে মানুষের পাশে এই ভাবে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে লেখা হয়, ‘শাহরুখ এবং গৌরী খান তাদের ব্যক্তিগত চারতলা অফিসটি শিশু, মহিলা এবং বয়স্কদের কোয়রান্টিন সেন্টার হিসেবে দান করার মতো যে পদক্ষেপ নিলেন তা নিঃসন্দেহে সুচিন্তার প্রতিফলন।

জানা যায়, এমন উদ্যোগে শাহরুখ খানের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা। প্রিয় নায়কের মহানুভবতা নিয়ে মেতে আছেন ভক্তরাও। প্রধানমন্ত্রীর ফান্ডে কলকাতা নাইট রাইডার্স, আইপিএল ফ্যাঞ্চাইজির মালিক গৌরী খান আর শাহরুখ খান, জুহি চাওলা মেটা, জয় মেটা অর্থ দান করবেন।

মহারাষ্ট্র মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে রেড চিলিস এন্টারটেনমেন্ট টাকা দেবে। স্বাস্থ্য সুরক্ষা পরিষেবা প্রদানকারী মীর ফাউন্ডেশন এবং কেকেআর যৌথভাবে পশ্চিমবঙ্গ আর মহারাষ্ট্র সরকারের সঙ্গে কাজ করে ৫০,০০০ পিপিই কিট দেবে। মীর ফাউন্ডেশন আর একসাথে আর্থ ফাউন্ডেশন মুম্বাইয়ের ৫৫০০ পরিবারকে এক মাসের খাবার দেবে। নতুন করে ব্যবস্থা করা হবে রান্নাঘরের, যেখানে রোজ ২০০০ মানুষের রান্না করা হবে। এই রান্না পৌঁছে দেওয়া হবে সেই সব মানুষের কাছে যারা ঠিক মতো খাবার পাচ্ছেন না। রোটি ফাউন্ডেশন ইতিমধ্যে গরীব মানুষদের কাছে মুম্বাই পুলিশের সাহায্যে খাবার পৌঁছে দিচ্ছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়