×

সারাদেশ

পায়ে হেঁটে হেঁটে ইউএন‘র খাদ্য বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২০, ১১:৩৭ এএম

পায়ে হেঁটে হেঁটে ইউএন‘র খাদ্য বিতরণ

কালিগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করছেন ইউএনও

গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ডের দেওয়ালেরটেক গ্রাম। প্রায় ৪শ মানুষের বসবাস এ গ্রামে। গ্রামটি ভ্রাম্যমাণ হকারের গ্রাম হিসেবে পরিচিত। কারণ এই গ্রামের বেশির ভাগ মানুষই কর্মজীবী। তারা বাসে, ট্রেনে মালামাল ফেরি করে বেড়ান। কিন্তু দেশের বর্তমান করোনাভাইরাস সংক্রমণরোধে বাইরে না চলাচলের নির্দেশনায় কর্মহীন হয়ে পড়েছে দেওয়ালেরটেক গ্রামের শ্রমজীবী ওই মানুষগুলো।

বুধবার রাতে তাদের মাঝে চাল, ডাল, আলুসহ নিত্যপণ্য খাদ্যদ্রব্য বিতরণ করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শিবলী সাদিক। পায়ে হেঁটে হেঁটে তিনি ওই গ্রামের ৭৫টি কর্মহীন পরিবারের মধ্যে এ কার্যক্রম পরিচালনা করেন। এসব খাদ্যপণ্য একটি পরিবারের প্রায় ১৫ দিনের খাদ্যসামগ্রীর চাহিদা মেটাবে বলে দাবি করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোফাজ্জল হোসেন আকন্দ মোমেন, আমিরুন্নেছা, ইউএনও অফিসের সোহেল রানা, মিঠুন দাস, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমান প্রমুখ।

ইউএনও মো. শিবলী সাদিক বলেন, আপনারা প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ বের হবেন না। করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী বাড়িতে অবস্থান করুন। প্রয়োজন হলে আমাদের জানাবেন আমরাই আপনার জন্য খাবার নিয়ে আসব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App