×

সারাদেশ

শ্রীনগরে খাদ্যসামগ্রী পেল ১২০০ পরিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২০, ০৯:৪৭ পিএম

শ্রীনগরে খাদ্যসামগ্রী পেল ১২০০ পরিবার

খাদ্যসামগ্রী বিতরণ।

মুন্সিগঞ্জের শ্রীনগরে করোনার প্রভাবে কর্মহীন হয়ে যাওয়া ১২ পরিবারকে খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক গোলাম সারোয়ার কবীর ব্যক্তিগত উদ্যোগে এসব পরিবারকে খাদ্যসামগ্রী দেন। মঙ্গলাবার উপজেলার পূর্ব মুন্সীয়া গ্রামে এই বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এরপর উপজেলার ১৪টি ইউনিয়নে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। এসব খাদ্যসামগ্রীর মধ্যে প্রতিটি প্যাকেটে রয়েছে ৫ কেজি চাল, ৫ কেজি আলু, দেড় কেজি ডাল, ১ লিটার ভোজ্য তেলসহ প্রয়োজনীয় মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার।

এছাড়া মুন্সীগঞ্জ-১ আসনের নির্বাচনী এলাকার শ্রীনগর ও সিরাজদিখান উপজেলার ২৮টি ইউনিয়ন পরিষদসহ কয়েকটি এলাকায় ৩৫টি জীবাণুনাশক ওষুধ ছিঁটানোর স্প্রে মেশিন বিতরণ করেন কবীর। সিরাজদিখান উপজেলায় কর্মহীন অসহায় পবিবারের মাঝেও ধারাবাহিক ভাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান তিনি।

কবির আরো জানান, চলমান করোনা পরিস্থিতিতে নিম্ন আয়ের অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব দিন মজুর, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন। শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমি প্রিয় শ্রীনগর-সিরাজদিখান এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করছি। আমি অনুরোধ জানাবো প্রধানমন্ত্রী আহ্বানে সাড়া দিয়ে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী নিজ নিজ এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়াবেন।

এসময় স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App