×

খেলা

করোনায় বেতন কাটায় ক্ষতি বেশি মেসির 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২০, ০৫:৩০ পিএম

করোনায় বেতন কাটায় ক্ষতি বেশি মেসির 

মেসি

করোনা ভাইরাসে আর্থিক ক্ষতি পুষিয়ে নেয়ার জন্য খেলোয়াড়দের ৭০ ভাগ বেতন কেটে নিচ্ছে বার্সেলোনা। আর ৭০ ভাগ বেতন কেটে নেয়ায় বার্সার প্রতিমাসে বেঁচে যাবে প্রায় ৩২ মিলিয়ন ইউরো। কিন্তু এই ব্যাপারটি নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। দলের কেউ কেউ তাদের বেতন দিতে চাননি। তাদের অভিযোগ ছিল ক্লাব অহেতুক অনেক টাকা নস্ট করেছে। তবে এদিক দিয়ে ব্যতিক্রম ছিলেন অধিনায়ক মেসি। তিনি প্রথম থেকেই বেতন কেটে নেয়ার ব্যাপারটিকে সমর্থন দিয়েছেন।

আর অবাক করা ব্যাপার হলো এই বেতন কেটে নেয়ায় সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে মেসিরই। কারণ প্রতিমাসে শুধু তার বেতন থেকেই কাটা যাবে ৫ মিলিয়ন ইউরো। এমন খবর জানিয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা। কারণ দলের সবচেয়ে বেশি বেতন পাওয়া খেলোয়াড় তিনি।

মেসি সহ দলের যে চারজন অধিনায়ক রয়েছে শুধু তাদের বেতন থেকে কাটা যাবে আট মিলিয়নের বেশি ইউরো। এরমধ্যে জেরার্ড পিকে ও সার্জিও বাসকুয়েটের প্রত্যেকের বেতন কাটা যাবে প্রায় দেড় মিলিয়ন করে।

এছাড়া অন্য অধিনায়ক সার্জি রবার্তোর প্রতি মাসে কাটা যাবে প্রায় ৭ লাখ ইউরো। এছাড়া দলের অন্য দুই খেলোয়াড় লুইস সুয়ারেজ ও আন্তোনিও গ্রীজম্যানেরও অনেক টাকা কাটা যাবে। কারণ তারা দুজনই বেশ মোটা অঙ্কের বেতন পেয়ে থাকেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App