×

রাজনীতি

করোনা উপসর্গে যুবদল কর্মীর মৃত্যুতে ফখরুলের শোক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২০, ১০:১৮ পিএম

করোনা ভাইরাস উপসর্গে একজন যুবদল কর্মীর মৃত্যুতে গভীর শোক দু:খ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলটির সহ দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শোক প্রকাশ করেন বিএনপি মহাসচিব।

বিবৃতিতে বলা হয়, ফেনী জেলাধীন সদর উপজেলার সনুয়া ইউনিয়ন যুবদলের একনিষ্ঠ কর্মী মো: রিপন (৩০) গত সাত দিন ধরে জ্বর, সর্দ্দি, কাশি, পেটে ব্যথা, পাতলা পায়খানা ও ভীষণ শ্বাসকষ্টে ভুগছিল। রিপনের পরিবারের সদস্যরা চিকিৎসার উদ্দেশ্যে মুমূর্ষ রিপনকে নিয়ে ফেনী সরকারী হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দৌড়ঝাঁপ করেছেন কিন্তু কোথাও কোন চিকিৎসা পাননি। অবশেষে আজ বুধবার দুপুরে করোনাভাইরাসের সকল উপসর্গ নিয়ে যুবদল কর্মী মো: রিপন মৃত্যুবরণ করেছে।

শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, মরহুম মোঃ রিপন সনুয়া ইউনিয়ন যুবদলের একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিল। মরহুমের পরিবার-পরিজনদের মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে সমব্যাথী। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মোঃ রিপনকে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App