কুকুর-বিড়াল-কাকদের খাওয়াচ্ছে আমাল ফাউন্ডেশন

আগের সংবাদ

দুয়ারীপাড়া বস্তিতে বাসদ-ছাত্রফ্রন্টের নিত্যপণ্য বিতরন

পরের সংবাদ

৫০০ দুস্থ পরিবারকে ত্রাণ দিল সমাজকল্যাণ মন্ত্রণালয়

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১, ২০২০ , ৪:২৬ অপরাহ্ণ

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে দুস্থ, অসহায় ও কর্মহীন শ্রমজীবীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সমাজসেবা অধিদপ্তর। বুধবার (১ এপ্রিল) মগবাজারের মধুবাগ ও মতিঝিলের এজিবি কলোনীর ৫০০ জন কর্মহীন দুস্থ ও শ্রমজীবীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বিদ্যমান। বাংলাদেশ এ দুর্যোগ মোকাবিলায় কাজ করে যাচ্ছে। করোনাকালে সকলকে দেশের দুস্থ, অসহায় এবং কর্মহীন পরিবহন শ্রমিক, রিকসাওয়ালা ও দিনমজুরদের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ ও সচিব মোহাম্মদ জয়নুল বারী’র নির্দেশনায় সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম এর নেতৃত্বে দুস্থ, অসহায় এবং কর্মহীন পরিবহন শ্রমিক, রিকসাওয়ালা ও দিনমজুরদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। দেশের করোনা দূর্যোগের উন্নতি হওয়ার আগ পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে। এরই অংশ হিসেবে আজ মগবাজারের মধুবাগ ও মতিঝিলের এজিবি কলোনীর ৫০০ জনকে ত্রাণ দেয়া হয়।

প্রতি তিনদিন অন্তর প্রতিটি পরিবারকে ৫কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, আধা লিটার সয়াবিন তেল, সাবান ও মাস্ক দেয়া হবে।

এমএইচ