দূষণমুক্ত আকাশে নতুন তারার সন্ধান

বহু তারার সন্ধান দিল করোনাভাইরাস!

আগের সংবাদ

করোনায় বেতন কাটায় ক্ষতি বেশি মেসির 

পরের সংবাদ

নেইমারদের সতর্ক করল উয়েফা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১, ২০২০ , ৫:১৬ অপরাহ্ণ

জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড ষোলর দ্বিতীয় লেগের ম্যাচে অশুলভ আচরণের জন্য নেইমারের দল পিএসজিকে সতর্ক করেছে উয়েফা। ক্লাবটিকে একটি চিঠিতে পরবর্তীতে যেন এমন ঘটনা আর না ঘটে সে ব্যাপারে শাসিয়ে দিয়েছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা।

দ্বিতীয় লেগের ঐ ম্যাচটিতে বরুশিয়া ডর্টমুন্ডকে ২-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালের টিকেট পায় পিএসজি। প্রথম লেগের ম্যাচে ২-১ গোলে হেরেছিল পিএসজি। কিন্তু অ্যাওয়ে গোলে এগিয়ে থাকায় কোয়ার্টারে যায় নেইমাররা।

প্রথম লেগের ঐ ম্যাচটিতে বরুশিয়া ডর্টমুন্ডের হয়ে জোড়া গোল করেন এরলিং হল্যান্ড। আর ঐ দুটি গোল করে তিনি অনেকটা ইয়োগা করার জন্য যেভাবে বসে সেভাবেই বসে গোল দুটো উদযাপন করেন। দ্বিতীয় লেগের ম্যাচে পিএসজির হয়ে প্রথম গোলটি করেন নেইমার। তিনি তার গোল করার উদযাপনটি করেন এরলিং হল্যান্ডের মতো করে। এমনকি ম্যাচ শেষে দলের সবাই এরিক হল্যান্ডকে কটাক্ষ করে এমন ভঙ্গিতে ছবি তোলেন। তাছাড়া ম্যাচটিতে বেশ কয়েকবার ধাক্কাধাক্কিতেই জড়িয়েছিলেন দু’দলের খেলোয়াড়রা।

এদিকে উয়েফা তাদের দেয়া বিবৃতিতে জানায়নি এরিক হল্যান্ডকে কটাক্ষ করে উদযাপন করার জন্য নাকি ম্যাচে ধাক্কাধাক্কি করার জন্য এই সতর্ক বার্তা পাঠিয়েছে। তবে যাই হোক পিএসজিকে আপাতত কোন আর্থিক জরিমানা করা হয়নি।

এমএইচ