সৌদিতে করোনা চিকিৎসা ফ্রি

আগের সংবাদ

জীবাণু নয়, হাসি ছড়িয়ে দিন!

পরের সংবাদ

করোনাক্রান্ত কণিকাকে নিয়ে এ কী জানালেন চিকিৎসকরা!

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১, ২০২০ , ১২:৪০ পূর্বাহ্ণ

পাঁচবারের করোনা পরীক্ষার রিপোর্টও পজিটিভ এসেছে কণিকা কাপুরের। বলিউডের জনপ্রিয় গায়িকাকে নিয়ে চিন্তায় রয়েছেন চিকিৎসকরা তবে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ফের কণিকার কোভিড ১৯-এর পরীক্ষা করানো হবে।

ষষ্ঠবারের পরীক্ষায় যদি কণিকা কাপুরের রিপোর্ট নেগেটিভ আসে, তাহলেও বলিউড গায়িকাকে আগামী ১৪ দিন ফের হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখা হতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে।

এদিকে কণিকা কাপুরের চতুর্থ এবং পঞ্চমবারের রিপোর্ট পজিটিভ আসায়, তাঁর পরিবারের লোকেরা দুঃশ্চিন্তায় সময় কাটাচ্ছেন। কণিকার রিপোর্ট পিজিটিভ এলেও, তাঁকে নিয়ে আশঙ্কার কিছু নেই। কারণ, তিনি স্থিতিশীল রয়েছেন। ফলে এই মুহূর্তে তাঁকে নিয়ে অহেতুক বেশি চিন্তা করার কোনো প্রয়োজন নেই বলে।

গত ৯ মার্চ লন্ডন থেকে দেশে ফেরেন কণিকা কাপুর। ১১ মার্চ মুম্বই থেকে ফেরেন তাঁর পুরনো বাড়ি কানপুরে। এরপর লউনউয়ের পাঁচতারা হোটেলের পার্টিতে পরপর ৩ দিন হাজির হন তিনি। ফলে কণিকা কাদের সঙ্গে পার্টি করেন, তাঁদের নামের তালিকা মিলিয়ে নিজেদের বাড়ির মধ্যেই রাখা হয় কোয়ারেন্টাইনে। শেষ খবর পাওয়া পর্যন্ত কণিকা কাপুর দেশে ফেরার পর যাঁদের সঙ্গে সময় কাটান, তাঁদের কেউই কোভিড ১৯-এ আক্রান্ত হননি।

এমএইচ