×

জাতীয়

দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্থানীয় সরকারমন্ত্রীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মার্চ ২০২০, ০৭:১০ পিএম

দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্থানীয় সরকারমন্ত্রীর

দুস্থদের মাঝে ওয়াসার খাদ্য সামগ্রী বিতরণ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে "সামাজিক দূরত্ব" নিশ্চিতকল্পে সরকার দেশব্যাপী ছুটি ঘোষণা করেছে এবং সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছে। এ পরিস্থিতিতে অনেক দরিদ্র লোকের পক্ষে খাবার জোগাড় করা কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। সরকার তাঁদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ যথাসম্ভব সহযোগিতা করার চেষ্টা করছে। পরিবেশ পরিস্থিতি বিবেচনায় ও মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

সোমবার( ৩০ মার্চ) রাজধানীর মিরপুরের কল্যাণপুর নতুন বাজার পোড়াবস্তিতে ঢাকা ওয়াসার খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবাই যার যার জায়গা থেকে কাজ করে যাচ্ছি। দুস্থ ও অসহায় মানুষদের জন্য মানবিক বিবেচনায় ঢাকা ওয়াসা এ উদ্যোগ গ্রহণ করেছে। আজ এখানে দেড়শ পরিবারসহ ঢাকা শহরে প্রায় দুই হাজার তিনশ পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, সারা দেশে সিটি কর্পোরেশন, পৌরসভাসহ অন্যান্য স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহ ও জনপ্রতিনিধিদের মাধ্যমেও আমরা খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি চালিয়ে যাচ্ছি। পর্যায়ক্রমে এর পরিসর ও উপকারভোগীর সংখ্যা আরো বাড়ানো হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App