×

জাতীয়

ঢামেকে মানবতাবিরোধী মামলার আসামির মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মার্চ ২০২০, ০১:১২ পিএম

ঢামেকে মানবতাবিরোধী মামলার আসামির মৃত্যু

ঢামেক

পটুয়াখালীর মানবতাবিরোধী অপরাধ মামলার আসামি সোলাইমান মৃধা (৯৭) চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২৯মার্চ) দিবাগত রাতে ঢাকা মেডিকেলে মারা গেছেন। এর আগে রবিবার সন্ধ্যায় তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে তাকে অসুস্থ্য অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী মো. রবিউল ইসলাম জানান, তার বাড়ি পটুয়াখালী। মানবতাবিরোধী অপরাধ মামলা আসামি ছিল সে। কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়লে কারা চিকিৎসকের পরামর্শে তাকে সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত সুলাইমানের নাতি মো. আরিফুর রহমান জানান, তাদের বাড়ি পাটুয়াটুলি সদর উপজেলার বল্লব গ্রামে। তার সুলাইমানের ১ ছেলে ১ মেয়ে। ১৫ সলে মানবতা বিরোধি অপরাধ মামলায় গ্রেপ্তার করা হয় তাকে। এরপর থেকে জেলেই বন্দি ছিলো সে। মামলায় এখনও কোনো সাজা হয়েছিলো না তার। বিচার চলছিলো বলে জানায় সে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App