×

সারাদেশ

‘বৃত্তে’ দাঁড়িয়ে ত্রাণ নিলেন দিনমজুর-হতদরিদ্ররা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মার্চ ২০২০, ০৩:০৮ পিএম

‘বৃত্তে’ দাঁড়িয়ে ত্রাণ নিলেন দিনমজুর-হতদরিদ্ররা

খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। ছবি: ভোরের কাগজ।

‘বৃত্তে’ দাঁড়িয়ে ত্রাণ নিলেন দিনমজুর-হতদরিদ্ররা

নিরাপদ দুরত্বে রেখে খাবার বিতরণের লাইন। ছবি: ভোরের কাগজ।

‘বৃত্তে’ দাঁড়িয়ে ত্রাণ নিলেন দিনমজুর-হতদরিদ্ররা

খাদ্যসামগ্রী বিতরণ করার আগে। ছবি: ভোরের কাগজ।

করোনার কারণে সারাদেশের ন্যায় ঝিনাইদহেও বিপাকে পড়েছেন খেটে খাওয়া দিনমজুর ও হতদরিদ্র পরিবারের সদস্যরা। এই হতদরিদ্র মানুষের মুখে খাবার তুলে দিতে ১২’শ হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঝিনাইদহ-১ আসনের সংসদ আব্দুল হাই।

[caption id="attachment_212303" align="aligncenter" width="687"] নিরাপদ দুরত্বে রেখে খাবার বিতরণের লাইন। ছবি: ভোরের কাগজ।[/caption]

সোমবার (৩০ মার্চ) সকালে শৈলকুপা উপজেলার ভাটই বাজার থেকে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করা হয়। সামাজিক দুরত্ব বজায় রেখে গোল বৃত্ত একে ভাইট বাজারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে দিনব্যাপী উপজেলার দুধসর, ফুলহরি, মির্জাপুর, উমেদপুর ও ত্রিবেনী ইউনিয়নের ১২ পরিবারের মাঝে ৫ কেজি চাল ও ১ কেজি করে আলু দেয়া হয়।

[caption id="attachment_212304" align="aligncenter" width="687"] খাদ্যসামগ্রী বিতরণ করার আগে। ছবি: ভোরের কাগজ।[/caption]

এসময় সংসদ সদস্য আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, যুবলীগ নেতা হেলাল উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App