×

খেলা

আকরাম খানের উদ্যোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মার্চ ২০২০, ০৬:০৬ পিএম

আকরাম খানের উদ্যোগ

আকরাম খান/ফাইল ছবি

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্যের জন্য কয়েকদিন আগে ২৭ জন ক্রিকেটার ৩১ লাখ টাকা দান করেন। এবার প্রাণঘাতী করোনা ভাইরাসের থাবায় আক্রান্ত হওয়া মানুষদের পাশে এগিয়ে আসছেন সাবেক টাইগার ক্রিকেটাররা। এই সাবেক ক্রিকেটারদের মধ্যে রয়েছেন আকরাম খান, নাইমুর রহমান দুর্জয় ও খালেদ মাসুদ পাইলটরা। তারা সবাই মিলে প্রায় ২০ লাখ টাকা দান করার জন্য চেষ্টা চালাচ্ছেন বলে জানিয়েছেন সাবেক অধিনায়ক আকরাম খান।

সাবেক ক্রিকেটারদের এক করে এই দান করার উদ্যোগটা মূলত নিয়েছেন আকরাম খান। এ ব্যাপারে তিনি বলেন, আমি সবাইকে ফোন করছি। এই মুহূর্তে আমি চট্টগ্রামে আছি। খালেদ মাসুদ পাইলট, নাইমুর রহমান দুর্জয় তারা তাদের এলাকায় আছেন। সাবেক যারা অধিনায়ক আছেন, প্লেয়ার আছেন, আর্থিক অবস্থা ভালো তাদের নিয়ে একটি তহবিল গঠন করে করোনায় আক্রান্তদের সাহায্যর চেষ্টা করছি। ইনশাআল্লাহ কিছুদিনের মধ্যে আমরা এটা করে ফেলব। আমাদের লক্ষ্য ২০ লাখ টাকার একটি তহবিল গঠনের। এরপর আরো যতটা পারি।

করোনা ভাইরাসের কারণে অন্য অন্য দেশের মতো বাংলাদেশেও থমকে গেছে স্বাভাবিক জীবনযাত্রা। প্রায় সব মানুষ ঘরে থাকায় রিকশাচালক ও দিনমজুরসহ আরো অনেকে বেকার হয়ে গেছেন। ফলে তাদের আয়ের রাস্তাও বন্ধ হয়ে গেছে। আর এই দুর্যোগকালীন সময়ে সেইসব মানুষদের সাহায্যে এগিয়ে আসছেন অনেকেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App