মনপুরায় অবমুক্ত হলো মায়া হরিণ

আগের সংবাদ

চরফ্যাশনে সামাজিক দুরত্ব না মেনে চলছে সাহেবের হাট

পরের সংবাদ

করোনাভাইরাস মোকাবিলা

সব জেলার কর্মকর্তাদের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: মার্চ ৩০, ২০২০ , ৪:০৮ অপরাহ্ণ আপডেট: মার্চ ৩১, ২০২০ , ১২:৩৯ পূর্বাহ্ণ

করোনাভাইরাস প্রতিরোধে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলবেন। মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে কর্মকর্তাদের নির্দেশনা দেবেন তিনি।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস গণমাধ্যমকে এ তথ্য জানান। অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশন এবং বাংলাদেশ বেতার সরাসরি সম্প্রচার করবে। করোনাভাইরাস প্রতিরোধে জেলাগুলোর প্রস্তুতি ও করণীয় নিয়ে জানতে চাইতে পারেন প্রধানমন্ত্রী। এছাড়া সরকারের প্রয়োজনীয় নির্দেশনা দিতে পারেন তিনি।

এ দিকে. টানা দুই দিন করোনা সংক্রমিত ব্যক্তি শনাক্ত না হলেও তৃতীয় দিনে নতুন করে একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাই এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা এখন ৪৯ জন। নতুন আক্রান্ত ব্যক্তি একজন নারী। তার বয়স ২০ এর কোঠায়।

আইডিডিসিআর পরিচালক জানান, গত ২৪ ঘন্টায় ১৫৩ জনসহ মোট এক হাজার ৩৩৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। আরো চারজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ নিয়ে বাড়ি ফিরলেন ১৯ জন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৩২ জন। আইসোলেশনে আছেন ৬২ জন। এ পর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে পাঁচ জনের।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়