×

বিনোদন

সুস্মিতা সেনের হ্যাপি কোয়ারান্টাইন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২০, ১২:৫৩ পিএম

সুস্মিতা সেনের হ্যাপি কোয়ারান্টাইন!

সুস্মিতা সেন

করোনা ভাইরাসের ভয়াবহতা সারাবিশ্বে। লকডাউন করে দেয়া হয়েছে অনেক দেশ। ফলে অভিনয় শিল্পীরা নিজেদের বন্দি করে নিয়েছেন হোম কোয়ারেন্টাইনে। একেক সময়গুলো পার করছেন বিভিন্নভাবে। কেউ লিখে ফেলছেন চিত্রনাট্য। এভাবেই দিব্য খোশমেজাজে লকডাউনের সময় সবাই মিলে দিন কাটাচ্ছেন সুস্মিতা সেন।

ক্রাশখ্যাত নায়িকা সুস্মিতা সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটিতে দেখা গেছে প্রেমিক রোহমান শাল, দুই মেয়ে রেনে আর আলিসাকে। পুরোটাই নিজের হাতে ক্যামেরাবন্দি করেছেন সুস্মিতা। সেই সময় রোহমানকে তিনি ক্যামেরা-লাজুক বলে মন্তব্য করেন। কী করে প্রত্যেকে লকডাউনে সবাই পরিবারের বাকি তিন সদস্য সময় কাটাচ্ছেন, সেসব মজাদার প্রশ্ন করেছেন ভিডিওতে। বিশ্বসুন্দরীর ছোট মেয়ে আলিসার চটপটে জবাব, "আপনার পরিবারের সঙ্গে সময় কাটান। প্রচুর খাবার এবং কেক খান। অবশ্যই আপনার খাবারগুলি সবার সঙ্গে ভাগ করে নেবেন।"

বড় মেয়ে রেনে জানান, চিনি চিত্রনাট্য লেখার কাজে ব্যস্ত। ভিডিওর শেষে ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, আমার দুনিয়া, আনন্দে ঝলমলে।

পরিবারের সঙ্গে গৃহবন্দি অভিনেত্রী করোনা ভাইরাস সম্পর্কে সক্রিয়ভাবে সচেতনতার কথা বলেন। এই সংকটের সময়ে কী করা উচিত তাও ইনস্টাগ্রাম পোস্ট করে জানান সুস্মিতা। তিনি বলেন, বাড়িতে থাকাকালীন কেউ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের পরামর্শ না নিয়ে কেউ ওষুধ খাওয়াবেন না। বা নিজেও খাবেন না।

https://www.instagram.com/p/B-CPgNWB9my/

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App