×

জাতীয়

দুস্থ অসহায় মানুষের পাশে ইশরাক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২০, ০৫:২৯ পিএম

দুস্থ অসহায় মানুষের পাশে ইশরাক

খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন

বিশ্বব্যাপী মরণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবায় নাকাল নগরের দুস্থ-অসহায়, দিনমুজুর এবং খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এ উপলক্ষে শনিবার (২৮ মার্চ) বিকেলে গোপীবাগের বাস ভবনের সামনে থেকে দুস্থ-অসহায়দের মাঝে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন তিনি।

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন এর অফিসিয়াল ফেসবুক পেজ এ এই কার্যক্রমের কিছু ছবি শেয়ার করে বলেন, নগরীর প্রত্যেকটা ওয়ার্ডের দুস্থদের জন্য পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে। ত্রাণ কার্যক্রমের পাশাপাশি করোনা মোকাবেলায় তার ব্যক্তিগত উদ্যোগে বেশ কিছু পদক্ষেপেরও ঘোষণা দেন তিনি। বিতরণ করা ত্রাণের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল,আলু, মুড়ি, টোস্ট বিস্কুট, সাবান, স্যাভলন, মাস্ক ওবং হ্যান্ড গ্লাভস উল্লেখযোগ্য।

পরিস্থিতি অনুযায়ী পর্যায়ক্রমে প্রতিদিনই ঢাকার ওয়ার্ডে ওয়ার্ডে দুস্থদের খুঁজে বের করে তাদের মাঝে ত্রাণ পৌছে দেয়ার কথাও উল্লেখ করেন তিনি। যতদিন পর্যন্ত না স্বাভাবিক অবস্থা ফিরে আসে ততদিন পর্যন্ত তার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

নগরবাসীকে করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পযন্ত গরীব দুস্থ্যদের পাশে থাকবো। পরিস্থিতি মোকাবেলায় সারা দেশের প্রত্যকটি বিত্তবানদেরকে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান ইঞ্জিনিয়ার ইশরাক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App