সদাচরণের নির্দেশনা ডিএমপি কমিশনারের

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ ২৮-০৩-২০২০

পরের সংবাদ

কোহলির হেয়ার কাটিং দিল অনুষ্কা! (ভিডিও)

প্রকাশিত: মার্চ ২৮, ২০২০ , ১০:৪১ অপরাহ্ণ আপডেট: মার্চ ২৮, ২০২০ , ১০:৪৫ অপরাহ্ণ

করোনা থেকে নিরাপদ থাকতে বর্তমানে সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি, প্রত্যেকেই গৃহবন্দি। ভারতে এখনো ১৮ দিন থাকতে হবে বন্দিদশায়। হয়তো পুরো এপ্রিল মাসটাই থাকতে হবে হোম কোয়ারেন্টাইনে। তবে এই সময় সবাই কিছু না কিছু করে সময় কাটানোর চেষ্টা করছেন। কেউ ছবি আঁকছেন। কেউ আবার সুস্বাদু রান্না করে মন ভাল রাখছেন। কেউ কেউ আবার প্রিয় মানুষের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছেন।

যাঁরা শুটিংয়ের চাপে বা খেলার চাপে এতদিন নিজেদের পরিবারকে সময় দিতে পারতেন না, তারা এই হোম কোয়ারেন্টাইনের সময়টাকে ভালোভাবে কাজে লাগাচ্ছেন। সময় দিচ্ছেন প্রিয় মানুষকে।

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাও পিছিয়ে নেই এর থেকে। মজাদার ভিডিও পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। শনিবার (২৮ মার্চ) সকালে ইনস্টাগ্রামে একটি ভিডিওতে দেখা যাচ্ছে হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন নিজের স্বামীর চুল কাটছেন অনুষ্কা শর্মা। সত্যি কি নিজের স্বামীর চুল কেটে দিচ্ছেন অনুষ্কা?

প্রতিদিনের জীবনের কিছু প্রয়োজনীয় হ্যাক প্রায় সবাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। এমনই এক হ্যাক শেয়ার করেছেন বিরুষ্কা। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন সময় তো কিছু একটা করে সময় কাটাতে হবে! তাই নিজের রান্নাঘরে ব্যবহৃত কাঁচি দিয়েই বিরাটের চুল ছেঁটে দিচ্ছেন অনুষ্কা। বর্তমান পরিস্থিতিতে সাধারণ মানুষের সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছিলেন বিরাট ও অনুষ্কা।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়