পুলিশের ওপর হামলা: আ.লীগ নেতাসহ গ্রেপ্তার ৫

আগের সংবাদ

রেলওয়ের কর্মীদের পিপিই দিল কসমোপলিটন

পরের সংবাদ

করোনা মোকাবেলায় সক্রিয় বিএসএমএমইউ

প্রকাশিত: মার্চ ২৮, ২০২০ , ৬:১৩ অপরাহ্ণ আপডেট: মার্চ ২৮, ২০২০ , ৬:১৩ অপরাহ্ণ

বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুযায়ী করোনা মোকাবেলায় সক্রিয় ভূমিকা পালন করছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়(বিএসএমএমইউ)। ইতোমধ্যে কোভিড ১৯ মহামারি মোকাবেলায় অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চিকিৎসক, নার্স, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নিয়ে রোগী ও মানুষের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

বিএসএমএমইউ কর্তৃপক্ষের দাবি, বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুযায়ী সংশ্লিষ্টদের ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী নিশ্চিত করার জন্য জরুরি ভিত্তিতে সম্ভাব্য পদক্ষেপ গ্রহণ করেছেন এবং তা অব্যাহত রয়েছে।

বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসন সংশ্লিষ্ট সবার পেশাগত জ্ঞান ও দক্ষতাকে জাতির এই ক্রান্তিলগ্নে জনগণের চিকিৎসাসেবা ও সার্বিক কল্যাণে প্রয়োগের সুযোগ সৃষ্টির জন্যে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসনের পক্ষ থেকে হাসপাতালে জীবাণুনাশক স্প্রে করাসহ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভসসহ পিপিই এর ব্যবস্থা করা হয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়