জীবাণুনাশক ছেটাচ্ছে ফায়ার সার্ভিস

আগের সংবাদ

খুলনায় করোনা সন্দেহে ৬ জন হাসপাতালে ভর্তি

পরের সংবাদ

বুড়িয়ে যাচ্ছেন জয়া আহসান!

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মার্চ ২৬, ২০২০ , ২:২৪ অপরাহ্ণ

দেশে এখন করোনা আতঙ্ক বিরাজ করছে সবার মনে। যে যার মতো করে নিরাপদ থাকার চেষ্টা করছেন। এর থেকে পিছিয়ে নেই অভিনয় শিল্পীরা। তারা নিজোরা নেজেদেরকে গৃহবন্দি করে রেখেছেন। আর এই সময়টি পরিবারের সঙ্গে থাকার উপযুক্ত সময় বলে মনে করছেন তারা। সময়ও দিচ্ছেন পরিবারকে।

রুমে বন্দি সময় পার করছেন জয়া।

গৃহবন্দি সময়ে আজ বৃহস্পতিবার জয়া আহসান তার ইনস্টাগ্রাম এক পোস্টে বলেন, নিজের সঙ্গে পরিবারের সঙ্গে এত দীর্ঘ সময় কাটানোর সুযোগ কি সহজে আসবে? তাই উৎকণ্ঠা সরিয়ে রেখে পরিবারের সঙ্গে আনন্দ করুন..নিজের সঙ্গে থাকুন। যতটা সম্ভব ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মানুন।

ঘরে বসে প্রকৃতি দেখছেন জয়া।

জয়া আহসান তার রুমে তার নিজস্ব দুইটি ছবি দিয়ে ওই পোস্টটি শেয়ার করেন। মুহূর্তেই লাইক ও কমেন্টে ভরে যায় এবং একেক জন একেক ধরণের মন্তব্য করেন।

জয়া আহসান

জয়ার এই পোস্টে এক ভক্ত কমেন্ট করেন একটু ভিন্ন আঙ্গিকে। কমেন্টে শাকেরুলি নামের ঐ ব্যক্তি বলেন, বুড়িয়ে যেতে চলেছেন…! বিয়ের আয়োজন করুন।

জয়া আহসান

অভিষেক রোমিও নামের একটি আইডি থেকে মন্তব্যে বলা হয়,  তুমি আমাকে জাগ্রত রাখ যাতে আমি তোমার কাছে গান করি, হে আমার ঘুম ভাঙা! আর তাই আমার হৃদয় আপনি আপনার আহ্বান দিয়ে চমকে দিয়েছেন, হে আমার দুঃখের বেদনা! সন্ধ্যার ছায়া পড়ে, পাখিরা তাদের বাসাতে আসে। নৌকো তীরে পৌঁছেছে, তবুও আমার হৃদয় বিশ্রাম জানে না, হে আমার দুঃখের ওয়াকার!

জয়া আহসান

১৯৭২ সালের ১ জুলাই জন্ম নেন এই নায়িকা। তার বয়স এখন ৪৭ বছর।  ২০১১ সালে ফয়সালের সাথে তার বিবাহ বিচ্ছেদ ঘটে। কিন্তু এতা বয়সে এখনো যেন তার বয় কুড়ি বছর পার হয়নি। দাপিয়ে চলছেন দেশি-বিদেশি মিডিয়া। তার রুপে এখনো পাগল অগনিত ভক্তরা। জয়ার চলচ্চিত্রে অভিষেক হয় ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের মাধ্যমে।

জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান
জয়া আহসান
এমএইচ