ফের মাশরাফির সতর্ক বার্তা

আগের সংবাদ

করোনায় ২৪ ঘণ্টায় মৃত ২৩৪৪ জন

পরের সংবাদ

মজা করলেন রোহিত

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মার্চ ২৫, ২০২০ , ১০:১৪ পূর্বাহ্ণ

করোনা ভাইরাসের কারণে বিশ্বজুড়ে ঘরোয়া বা আন্তর্জাতিক সব খেলা আপাতত স্থগিত করা হয়েছে। বেশ কদিন ছুটি পেয়েছেন খেলোয়াড়রা। তাই ক্রিকেটপ্রেমীদের মন চাঙ্গা রাখতে অতীতের উল্লেখযোগ্য ঘটনাগুলো পোস্ট করছে আইসিসি। জানতে চাওয়া হচ্ছে সমর্থকদের মন্তব্য। তেমনি অতীত ও বর্তমান মিলিয়ে সেরা পুল শট করেন কে? এমনই এক পোস্ট করেছিল ক্রিকেটের অভিভাবক সংস্থা। সেটা দেখে ভারতীয় ওপেনার রোহিত শর্মার খোঁচা খেয়েছে আইসিসি।
প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে ক্রীড়াবিশ্ব এখন কোয়ারেন্টাইনে। ফের কবে মাঠে নামবে খেলোয়াড়রা তা কেউ জানে না। তাই অনেকেই কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় ছোট ছোট ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিচ্ছেন। অনেক খেলোয়াড় করোনা সম্পর্কে সবাইকে সচেতন করছেন। তেমনি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) টুইটার এডমিনও সময় কাটানোর উপায় খুঁজছেন।
অতীত থেকে বর্তমান, কোন ব্যাটসম্যানের হাতে সেরা পুল শট রয়েছে বলে আপনাদের মনে হয় এমন প্রশ্ন করে, চার ক্রিকেটাররে নাম ও ছবি দিয়ে ব্যক্তিগত মন্তব্য জানতে চেয়েছে আইসিসি। সে চারজনের তালিকায় ভিভ রিচার্ডস থেকে শুরু করে আছেন বর্তমান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও। বাকি দুইজন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং ও দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান হার্শেল গিবস। ছোট এই তালিকায় নিজের নাম না দেখে বিস্মিত হয়েছেন রোহিত শর্মা। সাবলীল পুল কিংবা হুক শট মেরে বল বাউন্ডারির বাইরে পাঠানো তার কাছে কোনো ব্যাপারই নয়। অথচ সেরা পুল শট মারা ক্রিকেটারদের ছবিতে অন্তর্ভুক্ত না করায় আইসিসিকে মজার ছলে খোঁচা দিয়েছেন। আইসিসির টুইটটি রিটুইট করে রোহিত লিখেছেন, ‘এখানে কেউ বাদ পড়েনি তো? মনে হচ্ছে বাসায় বসে কাজ করা আসলেই সোজা না।
এমনকি বিশ্ব ক্রিকেটের নীতিনির্ধারণী সংস্থার টুইটের জবাব দিয়েছেন ভারতের সাবেক অফস্পিনার হারভজন সিং। পন্টিংয়ের পাশাপাশি ছবিতে না থাকা সত্তে¡ও রোহিতকেই সেরা পুল শট মারা ক্রিকেটার হিসেবে বেছে নিয়েছেন তিনি।
এরপর অনেক ভারতীয় সমর্থক রোহিতের টুইটটি ছড়িয়ে দিয়েছেন এবং মন্তব্য করছেন রোহিতই সবচেয়ে ভালো পুল শট করতে পারেন।