করোনা টানছে লাগাম, বলছে সবার জন্যই পৃথিবী

আগের সংবাদ

কান উৎসব ভবনে গৃহহীনদের আশ্রয়

পরের সংবাদ

চিকিৎসায় জন্য মেডিকেল বোর্ড গঠনের সিদ্ধান্ত বিএনপির

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মার্চ ২৫, ২০২০ , ৬:৪৮ অপরাহ্ণ

সদ্যমুক্ত হওয়া দলের চেয়ারপারসন খালেদা জিয়া চিকিৎসার জন্য পাঁচ ছয় সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠনের সিদ্ধান্ত হয়েছে। বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ড্যাব মহাসচিব অধ্যাপক ডা. হারুন-আল-রশিদ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ওনার শারীরিক অবস্থা খুবই খারাপ। আমরা বলবো উনাকে যেনো বিশেষায়িত হাসপাতালে ভর্তি করার হয়। তিনি জানান, এখনো কোন মেডিকেল বোর্ড গঠন করা হয়নি তবে পাঁচ থেকে ছয় সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করার সিদ্ধান্ত রয়েছে।

এদিকে বেলা ৪টা ২০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে বের হয়ে ৫ টা ১৫ মিনিটে গুলশানের ফিরোজায় পৌছান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গাড়ি থেকে নেমে আবারো হুইলচেয়ারে তাকে শয়নকক্ষে নিয়ে যাওয়া হয়। এর আগে বিকেল ৪ থেকেই ফিরোজার সামনে ভীড় জমতে থাকে নেতাকর্মীরা।

শাহবাগ থেকে গুলশান-২ ফিরোজা পর্যন্ত যাওয়ার সময় রাস্তার দুই পাশেই কিছুক্ষণ পরপর নেতাকর্মীরা জড়ো হয়ে, খালেদা জিয়া, খালেদা জিয়া শ্লোগান দিতে দেখা যায়। এসময় গাড়ি থেকে হাত নাড়িয়ে সাড়া দেন খালেদা জিয়াও। এর আগে বেলা সাড়ে ৩ টা থেকে বিএসএমএমইউ হাসপাতালে খালেদা জিয়ার জন্য অপেক্ষা করেন ছোট ভাই শামীম ইস্কান্দার এবং বোন বেগম সেলিনা ইসলাম ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অসংখ্য নেতাকর্মীরা খালেদা জিয়ার গাড়ির পেছন পেছন আসেন।

এ সময় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন,আল্লাহর কাছে হাজার শুকরিয়া যে ওনাকে আমরা বাসায় নিয়ে আসতে পেরেছি। আমরা বিশ্বাস করি তিনি এই ঘরোয়া পরিবেশে মানসিকভাবে অনেকটা সুস্থ হয়ে উঠবেন। ইনশাল্লাহ তাকে চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তোলা হবে। আমরা তার পরিবারের সাথে কথা বলেছি ওনারা ম্যাডামেরা সিদ্ধান্তক্রমে ব্যবস্থা নেবেন। আজকে তার নিজস্ব চিকিৎসকরা বসবেন এবং অন্যান্য বিষয়গুলো পরামর্শ করে দেখা হবে।

এসএইচ