×

জাতীয়

মানুষের লাগি ঢেলে দিয়ে যাবো মানুষের দেয়া প্রাণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২০, ০৮:৪৭ পিএম

মানুষের লাগি ঢেলে দিয়ে যাবো মানুষের দেয়া প্রাণ

উদীচী শিল্পীগোষ্ঠী কেন্দ্রীয় সংসদ

‘মানুষের লাগি ঢেলে দিয়ে যাবো মানুষের দেয়া প্রাণ’ দেশ জুড়ে করোনা ভাইরাস আক্রমণ থেকে নিম্নবিত্ত শ্রমজীবী মানুষকে রক্ষার জন্য হ্যান্ড স্যানিটাইজার বিতরণ শুরু করেছে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কেন্দ্রীয় সংসদ। সোমবার (২৩মার্চ) বিকেল পাঁচটায় প্রেসক্লাব ও পল্টন মোড়ের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ শুরু হয়।

উদীচীর সাধারণ সম্পাদক জামসেদ আনোয়ার তপন, সম্পাদক মন্ডলীর সদস্য আরিফ নূর, মিজানুর রহমান সুমন সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে বিতরণ কার্যক্রম শুরু হয়। উদীচী র্কাযালয়ে প্রতিদিন হ্যান্ড স্যানিটাইজার তৈরী চলবে এবং শ্রমিক অঞ্চলে বিতরণ অব্যাহত থাকবে।

ইতোমধ্যে করোনা প্রতিরোধে দেশজুড়ে উদীচীর জেলা ও শাখা সমূহ নানা র্কাযক্রম শুরু করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে হ্যান্ড স্যানিটাইজার তৈরি ও বিতরণ, সচেতনতা সৃষ্টি করতে প্রচার কার্যক্রম, ও শ্রমজীবী মানুষদের জন্য ত্রাণ বিতরণ কার্যক্রম। যে যার অবস্থান থেকে সচেতনতা তৈরী করে, মানুষের পাশে থেকে এই মহা দুর্যোগ মোকাবেলার আহ্বান জানাচ্ছে উদীচী। পাশাপাশি এই কার্যক্রম অব্যাহত রাখতে উদীচী অর্থ সহযোগীতারও উদাত্ত আহ্বান জানিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App