×

জাতীয়

গাড়িতে তুলে সর্বস্ব কেড়ে নেয় ওরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২০, ০৬:১৩ পিএম

গাড়িতে তুলে সর্বস্ব কেড়ে নেয় ওরা

প্রতীকী ছবি

নির্জন স্থানে সুযোগ বুঝে টার্গেটকৃত ব্যক্তিকে গাড়িতে তুলে নিয়ে মুল্যবান সামগ্রী ছিনিয়ে নিয়ে কোন ফাঁকা জায়গায় নামিয়ে দেয় এ দুর্বৃত্তরা। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর দারুস সালাম থানা এলাকায় অভিযান চালিয়ে এ চক্রের ৫ সদস্যকে আটক করা হয়। তারা হলেন- মো. রাসেল মাহমুদ সরকার (৩৭), মো. মিজানুর রহমান (২৮), মো. দবির মিয়া (৩৩), মো. হাসানুল বান্না (২৯) ও ইসরাফিল (২৮)। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখার সহকারী কমিশনার মফিজুর রহমান পলাশ গতকাল সোমবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, দারুস সালাম থানার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে গত রবিবার ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, ৬ হাজার টাকা ও ৭টি মোবাইল ফোনসহ তাদেও গ্রেপ্তার কওে ডিএমপির গোয়েন্দা শাখা। তিনি আরো বলেন, গত ১৪ মার্চ বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ভবতোষ চক্রবর্তী নামক এক ব্যক্তিকে গ্রেপ্তারকৃতরা তাদের গাড়িতে জোড় করে উঠায়।

সে সময় ভয়ভীতি ও গুরুত্বর জখমের হুমকি দিয়ে তার কাছে থাকা ৬ ভরি স্বর্ণালংকার, একটি মোবাইল ফোন ও নগদ ১৮ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে রাজধানীর কালসি মাটিকাটা এলাকায় নামিয়ে দেয়। এ ঘটনায় তিনি অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে বাড্ডা থানায় মামলা করেন। পুলিশের এ কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, গ্রেপ্তারকৃতরা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা সুযোগ বুঝে টার্গেটকৃত ব্যক্তিকে গাড়িতে তুলে নিয়ে মুল্যবান সামগ্রী লুট করে কোন ফাঁকা জায়গায় নামিয়ে দেয়। অনেক দিন ধরেই তারা এ কাজ করে আসছিল। এ চক্রের আরো সদস্যের বিস্তারিত বিষয়ে জানতে তদন্ত চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App