×

রাজনীতি

এমন নির্বাচন না করে ঘোষণা দিলেই পারত (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মার্চ ২০২০, ১০:৫৫ এএম

এমন নির্বাচন না করে ঘোষণা দিলেই পারত (ভিডিও)

বিএনপির প্রার্থী শেখ রবিউল আলম রবি।

এমন নির্বাচন না করে ঘোষণা দিলেই পারত (ভিডিও)

ভোট দেয়ার পর বিএনপির প্রার্থী শেখ রবিউল আলম রবি। ছবি: ভোরের কাগজ।

এমন নির্বাচন না করে ঘোষণা দিলেই পারত (ভিডিও)

ভোট দেয়ার সময়। ছবি: ভোরের কাগজ।

এমন নির্বাচন না করে ঘোষণা দিলেই পারত (ভিডিও)

রবির আঙুলে দাগ দিয়ে দেয়া হচ্ছে। ছবি: ভোরের কাগজ।

ঢাকা-১০ উপনির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি বলেছেন, প্রশাসনের সহযোগিতায় আওয়ামী লীগের সন্ত্রাসীরা সকল কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্ট দের বের করে দিয়েছে। একটি আসনে এমন নির্বাচন না করে ঘোষণা দিলেই পারত।

শনিবার (২১ মার্চ) সকাল সাড়ে ৯টায় রাজধানীর ধানমন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালযয়ে ভোটদান শেষে তিনি এ অভিযোগ করেন। এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপি'র মনোনীত নির্বাচন করা প্রার্থী ও শেখ রবিউল আলম রবির প্রধান নির্বাচনী এজেন্ট ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন উপস্থিত ছিলেন।

[caption id="attachment_210323" align="aligncenter" width="687"] ভোট দেয়ার সময়। ছবি: ভোরের কাগজ।[/caption]

রবি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী আওয়ামী লীগের নেতা-কর্মীরা এক হয় সব কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দিয়েছে। আবারো একটি ব্যর্থ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন ব্যবস্থা পুরোপুরি ভেঙ্গে পরেছে।

তিনি বলেন, সরকার এতই ভীতু যে, করোনা উপেক্ষা করে মানুষ ভোট দিতে আসলেও ভোট দিতে পারছে না। নির্বাচনকে একটি প্রহসনে পরিণত করছে। নির্বাচনের নামে প্রহসন চলছে। প্রায় ৮৫০ জন এজেন্টের বের করে দিয়েছে।

[caption id="attachment_210324" align="aligncenter" width="687"] রবির আঙুলে দাগ দিয়ে দেয়া হচ্ছে। ছবি: ভোরের কাগজ।[/caption]

তিনি আরো বলেন, প্রার্থী হিসেবে আমি ভোট দিতে পেরেছি এটা আমার সৌভাগ্য। কিন্তু কিন্তু জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারছেনা।

https://youtu.be/0AjY3v2V4HM

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App