র‍্যাবের অভিযান শুনে পেঁয়াজ-আলুর দাম কমালো ব্যবসায়ীরা

আগের সংবাদ

নজিরবিহীন সংকটে বিশ্ব

পরের সংবাদ

এমন নির্বাচন না করে ঘোষণা দিলেই পারত (ভিডিও)

প্রকাশিত: মার্চ ২১, ২০২০ , ১০:৫৫ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ২১, ২০২০ , ১২:৫২ অপরাহ্ণ

ঢাকা-১০ উপনির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি বলেছেন, প্রশাসনের সহযোগিতায় আওয়ামী লীগের সন্ত্রাসীরা সকল কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্ট দের বের করে দিয়েছে। একটি আসনে এমন নির্বাচন না করে ঘোষণা দিলেই পারত।

শনিবার (২১ মার্চ) সকাল সাড়ে ৯টায় রাজধানীর ধানমন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালযয়ে ভোটদান শেষে তিনি এ অভিযোগ করেন। এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপি’র মনোনীত নির্বাচন করা প্রার্থী ও শেখ রবিউল আলম রবির প্রধান নির্বাচনী এজেন্ট ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন উপস্থিত ছিলেন।

ভোট দেয়ার সময়। ছবি: ভোরের কাগজ।

রবি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী আওয়ামী লীগের নেতা-কর্মীরা এক হয় সব কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দিয়েছে। আবারো একটি ব্যর্থ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন ব্যবস্থা পুরোপুরি ভেঙ্গে পরেছে।

তিনি বলেন, সরকার এতই ভীতু যে, করোনা উপেক্ষা করে মানুষ ভোট দিতে আসলেও ভোট দিতে পারছে না। নির্বাচনকে একটি প্রহসনে পরিণত করছে। নির্বাচনের নামে প্রহসন চলছে। প্রায় ৮৫০ জন এজেন্টের বের করে দিয়েছে।

রবির আঙুলে দাগ দিয়ে দেয়া হচ্ছে। ছবি: ভোরের কাগজ।

তিনি আরো বলেন, প্রার্থী হিসেবে আমি ভোট দিতে পেরেছি এটা আমার সৌভাগ্য। কিন্তু কিন্তু জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারছেনা।

https://youtu.be/0AjY3v2V4HM

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়