×

বিনোদন

এক সপ্তাহেই অপূর্ব-তিশার রেকর্ড!

Icon

nakib

প্রকাশ: ২০ মার্চ ২০২০, ০৬:০৫ পিএম

এক সপ্তাহেই অপূর্ব-তিশার রেকর্ড!

অপূর্ব-তিশা

সোহেল আরমানের পরিচালনায় ‘মন ছুঁয়েছো তুমি’ শিরোনামের নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও তানজিন তিশা। গত ১৩ মার্চ নাটকটি সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়। আর এক সপ্তাহেই দর্শকরা নাটকটি দেখে ফেলেছেন এক মিলিয়নেরও বেশি বার! নাটকে অপূর্বর দেখা মেলে রনি চরিত্রে। আর তানজিন তিশা অভিনয় করেছেন সুমী চরিত্রে।

গল্পে দেখা যায়, রনির দাদি তাকে বিয়ে দেওয়ার জন্য একটার পর একটা পাত্রী পছন্দ করেন। কিন্তু দাদির পছন্দ একদমই পছন্দ নয় রনির। আর দাদিও ওদিকে নাতির কোনো কথা শুনতে নারাজ। নাতিকে তার দাদির পছন্দ মতোই বিয়ে করতে হবে এবং করাবেনই। এ অবস্থায় গ্রাম থেকে দাদির দুঃসম্পর্কের এক আত্মীয়র মেয়ে ঢাকায় আসে বিশ্ববিদ্যালয়ে এডমিশন দিতে। ঢাকায় এসে ওই মেয়ে অর্থাৎ সুমী ওঠেন রনিদের বাসায়। এদিকে সুমীর সঙ্গে প্রথম পরিচয়েই রনি পরিষ্কার জানিয়ে দেন দাদি সম্পর্কে। পাশাপাশি বলে দেন আমার দাদি যদি আমার বউ হিসেবে আপনাকে পছন্দ করেন তাহলে আপনার যেন মত না থাকে। এভাবেই এগিয়েছে ‘মন ছুঁয়েছো তুমি’র কাহিনীচিত্র। নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন স্বর্ণা লতা, জে আই খানসহ অনেকে।

এক সপ্তাহেই এতো ভিউয়ের রহস্য সম্পর্কে নির্মাতা সোহেল আরমান বলেন, ‘মন ছুঁয়ে যাবার মতোই একটি গল্পে নির্মাণ করেছি নাটকটি। আর সে কারণেই হয়তো দর্শকদেরও সত্যি-সত্যিই মন ছুঁয়ে গেছে। অপূর্ব ও তানজিন তিশার বিষয়ে নতুন করে বলার নেই। আমার নিজের পরিচালিত নাটক বলে বলছি না। একজন দর্শক হিসেবেও যদি বলি তাহলেও বলতে হবে অসাধারণ অভিনয় করে গল্পটি ফুটিয়ে তুলেছেন তারা।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App