×

সারাদেশ

টেকনাফে ৩ লাখ পিস ইয়াবাসহ পাচারকারীকে গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মার্চ ২০২০, ০৮:১৯ পিএম

টেকনাফে ৩ লাখ পিস ইয়াবাসহ পাচারকারীকে গ্রেপ্তার

টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ দমদমিয়া বিওপির একটি বিশেষ টহলদল বৃহস্পতিবার (১৯মার্চ) দমদমিয়া কেয়ারি ঘাট এলাকায় নদীতে তাদের নিয়মিত টহল পরিচালনা করে ৩ লাখ ১০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন ইয়াবা পাচারকারীকে গ্রেপ্তার করেছে। নদীর তীরে উঠতে দেখে হতেল মাদক কারবারি ফ্রেশ চ্যালেঞ্জ করে বিজিবি।

চোরাকারবারীরা দূর হতে টহল দলের উপস্থিতি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি বর্ষন করে। উক্ত সময়ে টহলদলের মধ্যে হতে নম্বর-৭৫৪০৩ ল্যাঃ নাঃ মোঃ মিজানুর রহমান সরকারী সম্পদ ও নিজেদের জানমাল রক্ষার্থে ০১ রাউন্ড ফায়ার করে। বিজিবির পাল্টা গুলিবর্ষণে চোরাকারবারীরা নদীর কিনারায় বস্তাগুলো ফেলে অন্ধকারের সুযোগ নিয়ে দৌঁড়ে জঙ্গলের অভ্যন্তরে দ্রুত পালিয়ে যায়।

পরবর্তীতে টহলদল বর্ণিত স্থানে পৌঁছে ইয়াবা পাচারকারীদের ফেলে যাওয়া ০৩ (তিন) টি প্লাষ্টিকের বস্তা উদ্ধার করে। উদ্ধারকৃত বস্তার ভিতর থেকে ৯ কোটি ৩০ লাখ টাকার মূল্যের ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরবর্তীতে ইয়াবা পাচারকারীদের আটকের নিমিত্তে বর্ণিত এলাকার নদীর তীরসহ পার্শ্ববর্তী স্থানে রাতভর তল্লাশী অভিযান পরিচালনা করা হলেও কোন পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো সাধারণ ডায়েরী করতঃ টেকনাফ মডেল থানায় পরবর্তীতে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App