×

পুরনো খবর

ছেলের বাসা থেকে মায়ের অর্ধগলিত মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মার্চ ২০২০, ০৬:৩২ পিএম

জরুরি সেবা ৯৯৯ ফোন পেয়ে সুলতানা বেগম নামে এক বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯মার্চ) সকালে আনুমানিক ৭৫ বছর বয়সী ওই বৃদ্ধের লাশ পুরান ঢাকার গেন্ডারিয়ায় তার ছেলের বাসা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ছোট ছেলে তুপুকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গেন্ডারিয়া ফায়ার সার্ভিস স্টেশনের পর টেকের গলিতে স্বামী আবুল হাশেম খানের বাড়িতে ২ ছেলে ও ২ মেয়েকে সঙ্গে নিয়ে থাকতেন ওই বৃদ্ধা। আর এক ছেলে থাকেন দেশের বাইরে। সম্পত্তি নিয়ে বিরোধ থাকায় তিন তলার ওই বাড়ির তৃতীয় ও দ্বিতীয় তলায় থাকতেন দুই মেয়ে ও এক ছেলে। আর বৃদ্ধা সুলতানা থাকতেন ছোট ছেলে তপুর সঙ্গে নিচতলায়।

হটাৎ করেই ওই নারী অসুস্থ হয়ে গেলে তার অন্য সন্তানরা তার চিকিৎসার জন্য এগিয়ে এলে ছোট ছেলে জানান, মায়ের চিকিৎসা তিনি একাই করাতে পারবেন। এতদিন কোথায় ছিলেন ভাই-বোনরা? সম্পত্তি হাতিয়ে নিতে মায়ের কাছে আসার চেষ্টা। কোনো ভাই-বোনের সহায়তার প্রয়োজন নেই তার মায়ের চিকিৎসার জন্য। পরে হটাৎ বাসা থেকে দুর্গন্ধ ছড়ালে জরুরী সেবা ৯৯৯ ফোন করা হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

গেন্ডারিয়া থানার অফিসার ইনচার্জ সাজু মিয়া ভোরের কাগজকে বলেন, প্রথমে তারা ওই বাসায় গিয়ে দরজা খুলতে বললে ছোট ছেলে তপু জানান, তার মা অসুস্থ ঘুমাচ্ছে দরজা খোলা যাবে না। পরে দরজা ভেঙ্গে ঘরে ঢুকলে ছেলে জানায় তার মাকে ৫দিন ঘুমাতে হবে। এখনো সময় বাকি। ঘুমিয়ে উঠলেই মা সুস্থ হয়ে যাবে। ওসি আরো বলেন, ওই ঘরে ঢুকেই লাশের পঁচা গন্ধে আমি অসুস্থ হয়ে পড়ি। সেখানে ওই ছেলে কিভাবে ছিল। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে বৃদ্ধা অসুস্থ হয়েই মারা কয়েকদিন আগে মারা যান। আর ছেলের মানুষিক সমস্যা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্যৗ আটক করা হয়েছে। পরে বিস্তারিত বলা সম্ভব হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App