×

জাতীয়

করোনা নিয়ে সরকারের ধীরগতি: দুদু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মার্চ ২০২০, ০৫:২১ পিএম

করোনা নিয়ে সরকারের ধীরগতি: দুদু

কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু

বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, করোনাভাইরাস মোকাবিলায় সরকার যেভাবে ধীরে ধীরে পদক্ষেপ নিয়েছে, ভবিষৎতে এটা বিপদের কারণ হবে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী প্রজন্ম দলের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন দুদু। সংগঠনের সভাপতি জনি হোসেন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির সহ-তথ্য বিষয়ক সম্পাদক ও ডিইউজের সভাপতি কাদের গণি চৌধুরী।

দুদু বলেন, তবে সরকার শুধু একাই মোকাবিলা করতে পারবে-এটাও আমরা মনে করি না। বিভিন্ন রাজনৈতিক দল, সাংবাদিক, স্বেছাসেবক কর্মীদের সঙ্গে মিটিং করে দেশের মানুষকে করোনাভাইরাসের হাত থেকে বাঁচাতে যা যা করা দরকার তাই করুন। র‌্যাব, পুলিশ ও সেনাবাহিনীর মাধ্যমে কীভাবে করোনাভাইরাসের হাত থেকে দেশের মানুষকে মুক্ত করা যায়, তার ব্যবস্থা করুন।

যার যতটুকু সামর্থ্য আছে সেটাকে কাজে লাগাতে হবে। দায়িত্ব এড়িয়ে গিয়ে শুধু নিজে বাঁচব-এই প্রবণতা আত্মঘাতী হয়ে যাবে। করোনা বিপর্যস্ত মারাত্মক রূপ ধারণ করার আগেই দেশনেত্রী খালেদা জিয়াসহ যাদেরকে মিথ্যা মামলায় কারাগারে রাখা হয়েছে তাদেরকে মুক্তি দেয়ার আহ্বান জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App