সৌদিতে মক্কা-মদিনা ছাড়া সব মসজিদ বন্ধ

আগের সংবাদ

সেবা নয়, রোগীদের পেটালেন ডাক্তার-স্টাফরা

পরের সংবাদ

সিঙ্গাপুরে বঙ্গবন্ধুর জম্মশতবার্ষিকী উদযাপন

প্রকাশিত: মার্চ ১৮, ২০২০ , ৩:১৪ অপরাহ্ণ আপডেট: মার্চ ১৮, ২০২০ , ৩:১৪ অপরাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উৎযাপন করেছে বাংলাদেশ হাইকমিশন সিঙ্গাপুর। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণ ঘাতক করোনা ভাইরাসের জন্য ছোট্ট আকারে দিবসটি উৎযাপন করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তলন করেন রাষ্ট্রদূত মোঃ মোস্তাফিজুর রহমান পরে কোরআন থেকে তেলোয়াত করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও আগষ্টের কালোরাতে নিহত সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা, দেশবাসীর সুস্বাস্থ্য মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে রাষ্ট্রপতি মোহাম্মদ আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র মন্ত্রী এবং প্রতিমন্ত্রীর বাণী পাঠ করে শোনানো হয়। পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির সভাপতি মোঃ হাফিজুর রহমান, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর বিজনেস চেম্বারের সদস্যগণ, হাইকমিশনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বাংলাদেশি তিনটি এক্সচেঞ্জ হাউজের সিইও এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কান্ট্রিম্যানেজার সহ আরো অনেকে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়