×

জাতীয়

জনগণ ভোট দিতে পারলে ধানের বিজয় হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২০, ০৬:৫২ পিএম

জনগণ ভোট দিতে পারলে ধানের বিজয় হবে

শেখ রবিউল আলম রবি

জনগণ ভোট দিতে পারলে ধানের শীষের বিজয় হবে আর এ বিজয় জনগণের বিজয় বলে মন্তব্য করেছেন ঢাকা-১০ আসনে উপনির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী শেখ রবিউল আলম রবি। সোমবার ( ১৬মার্চ) বারোইখালী এলাকায় ও শিকদার মেডিকেল থেকে গণসংযোগ ও লিফলেট বিতরনের সময় সাংবাদিকদের সাথে তিনি এসব কথা বলেন।

এরপর তিনি হেমায়েতপুর এলাকায় ট্যানারি এলাকায় গণসংযোগ করেন। হাজারীবাগের অনেক ভোটার এখন ট্যানারিতে কর্মরত রয়েছেন। এসময় ধানমন্ডি থানা বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি কামরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন সৈকত, ধানমন্ডি থানা শ্রমিক দলের সভাপতি আবু কাউছার সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, মানুষ বিএনপির সরকার চায়। দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে সুশাসন চায়। জবাবদিহিতামূলক, জবাবদিহি রাজনীতি চায়। এর জন্য উপযুক্ত দল বিএনপি। এ কারনেই জনগণ ২১ মার্চ তাদের ভোটের মাধ্যমে সুশাসন এর প্রতিফলন ঘটাবে। তিনি আরো বলেন, আমরা নির্বাচনে আছি এবং থাকব। শেষ মুহূর্ত পর্যন্ত জনগণের উপর আস্থা রেখে কাজ করব। শেষ হওয়া পর্যন্ত সরকার ও নির্বাচন কমিশনকে সময় যেতে চাই। তারা অতীতে ভুল করেছে। এই নির্বাচনে শুধরে নেয়া। আমি জনগণের প্রতি আস্থা রাখি।

সরকার এবং নির্বাচন কমিশন ভোটের দিন এমন কোন পরিস্থিতি সৃষ্টি না করে যেন জনগণকে সাথে নিয়ে প্রতিবাদ ও প্রতিরোধ করতে হয়। কোন কারণে যেন জনগণের ভোট বর্জন করতে না হয়। রেজাল্ট না হওয়া পর্যন্ত আমরা আস্থা রাখতে চাই থাকতে চাই জনগণের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে হাতে হাত মিলিয়ে কেন্দ্রে অবস্থান নিতে চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App