×

জাতীয়

জনগণের অধিকার রক্ষায় ভোটে আছে বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মার্চ ২০২০, ০৭:৫০ পিএম

জনগণের অধিকার রক্ষায় ভোটে আছে বিএনপি

শেখ রবিউল আলম রবি

গণতন্ত্র প্রতিষ্ঠা ও জনগণের অধিকার রক্ষায় আমরা নির্বাচনে ও আছি এবং ভোটেও আছি বলে জানিয়েছেন ঢাকা -১০ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি। রবিবার (১৫ মার্চ) হাতিরপুল ইষ্টার্ন প্লাজা শপিং সেন্টারের সামনে থেকে শুরু করে ১৬ এবং ১৭ নং ওয়ার্ডে গণসংযোগ শুরুর আগ তিনি এসব কথা বলেন। এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদিকা হেলেন জেরিন খান, নির্বাহী কমিটির সদস্য সেলিম রেজা হাবিব, তাবিথ আউয়াল সহ বিএনপি ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা ধানের শীষের শোভাযাত্রায় অংশ নেন।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, করোনাভাইরাস মহামারী আকার ধারণ করছে। সারা বিশ্বের কোন ভাইরাস প্রতিরোধে ব্যবস্থা প্রহণ করেছে। অথচ বাংলাদেশের তার বিপরীত চিত্র আমরা দেখতে পাচ্ছি। সরকার কোনো উদ্যোগ গ্রহণ করেনি। স্কুল-কলেজ বন্ধ করেনি। ইতালি প্রবাসীদের আশকোনা হাজী ক্যাম্প নিয়ে গেছে। সেখানে পানির ব্যবস্থা নেই, শোয়ার ব্যবস্থা নেই। এজন্য তারা বিদ্রোহ করছে। সরকার করোনার মত মহামারী অপেক্ষা করে জোর করে দেশ শাসন করছে। এই অবস্থায় আমরা নির্বাচন করছি। এা সময় দলীয় চেয়ারপারনসর খালেদা জিয়ার মুক্তির দাবি করেন তিনি।

রবি বলেন, বাংলাদেশের রাজনীতি ও গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে আমরা নির্বাচনেও আছি, ভোটোও আছি। জনগণের অধিকার রক্ষায়, গণতন্ত্র প্রতিষ্ঠায় আমরা ভোটে আছি। থাকবো। জনগণকে আহ্বান জানাব ২১ তারিখ ভোটকেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার জন্য। আর ভোটারদের সুষ্ঠু পরিবেশে ভোট দেয়ার সুযোগ তৈরি করতে আমরা কাজ করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App