×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

নৌকার প্রচারণায় গাইবান্ধায় দ্বারে দ্বারে ছাত্রলীগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মার্চ ২০২০, ০৮:১৪ পিএম

নৌকার প্রচারণায় গাইবান্ধায় দ্বারে দ্বারে ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী ২১ মার্চ গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচন। এই নির্বাচনে ছাত্রলীগ নেতাকর্মীদের নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। এখন আওয়ামী লীগ সরকার উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে, এই উন্নয়নের কথা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিয়ে নৌকার বিজয় নিয়ে সবাইকে ঘরে ফিরতে হবে।

স্থানীয় পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাব মাঠে শনিবার (১৪মার্চ) দুপুরে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা ছাত্রলীগের আয়োজনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতির সমর্থনে নির্বাচনী ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি বলেন, নির্বাচনের নামে কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা করলে ছাত্রলীগ তা কঠোর ভাবে মোকাবেলা করবে। স্বাধীনতার প্রতীক নৌকার যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা কেউ ঠেকাতে পারবে না। বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে এই মুজিববর্ষে এই সংসদীয় আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে। তাই সকল দলীয় কোন্দল ভুলে নৌকা প্রতীকের বিজয়ের জন্য ছাত্রলীগ নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

জেলা ছাত্রলীগের সভাপতি আসিফ সরকারের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ অব্দুল্লাহ হারুন ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা-৩ আসনের নৌকা প্রতীক প্রার্থী অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খান বিপ্লব, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোন্তেজার রহমান চঞ্চল প্রমূখ। সভাটি পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন। সভা শেষে কেন্দ্রিয় নেতারা স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন গনসংযোগ শুরু করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App