বন্ধ হয়ে গেল ঢাকা-কলকাতা মৈত্রী একপ্রেস

আগের সংবাদ

করোনায় ইতালির পাশে চীন

পরের সংবাদ

গ্যাসের আগুনে স্বামী-স্ত্রী দগ্ধ

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: মার্চ ১৪, ২০২০ , ৪:০৭ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ কাঁচপুরে একটি বাসায় গ্যাসের আগুন থেকে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন, আশরাফুল ইসলাম (৩৮) ও স্ত্রী রুজিনা আক্তার (৩৫)। শনিবার (১৪মার্চ) ভোরে এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা জানায়, তারা কাঁচপুরে একটি ১তলা বাসায় ভাড়া থাকেন। আশরাফুল মদনপুরে একটি কার্টুন কারখানায় সিকিউরিটি গার্ড ও রুজিনা আদমজী গার্মেন্টসে হেল্পার হিসেবে চাকরি করেন। ভোরে রুজিনা রান্না ঘরে চুলায় ভাতের হাঁড়ি বসিয়ে বাথরুমে যায়। তার স্বামী ঘুমিয়ে ছিলো। তখন হঠাৎ সারা বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। পরে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে। বাসায় স্বামী-স্ত্রী দুজনই ছিলো।

চিকিৎসকদের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আশরাফুলের শরীরে ৭৩ ও রুজিনার ৬৩ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দুজনকে বার্ন ইউনুটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ আশরাফুলের ভাতিজা মো. আক্তারুজ্জান জানান, তিনি ঢাকায় থাকেন। সকালে দুর্ঘটনার খবর শুনে হাসপাতালে আসেন। তাদের বাড়ি রংপুর কোতোয়ালী থানায়। তবে তিনি রুজিনাকে চিনেন না। আশরাফুলের স্ত্রী ও দুই ছেলে গ্রামের বাড়িতে থাকে।

দগ্ধ রুজিনা জানান, আশরাফুল তার স্বামী। রুমা নামের ১২ বছরের একটি মেয়েও রয়েছে তাদের। সে খুলনার পাইকগাছায় থাকে।

এসআর