×

সারাদেশ

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২০, ১০:২১ এএম

কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। তারা রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সদস্য বলে দাবি করেছে র‌্যাব। বুধবার (১২ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কক্সবাজারের রামুর পূর্ব উমখালীর আবদুস শুক্কুরের ছেলে সাইফুল ইসলাম সোহেল ওরফে ডিবি সাইফুল (৩৮) ও টেকনাফের হ্নীলার লেদা পশ্চিম পাড়ার নুর আহমদের ছেলে নুর কামাল ওরফে সোনাইয়া ডাকাত (৩৪)। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ছয় রাউন্ড গুলি, একটি একনলা বন্দুক ও পাঁচ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১৫ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব এক্স বিএন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় রাতে টেকনাফের বাহারছড়া মেরিন ড্রাইভ সংলগ্ন  এলাকায় কুখ্যাত ডাকাত জকির গ্রুপের সদস্যরা সংঘবদ্ধভাবে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে র‌্যাবের একটি দল তাদের অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি পেয়ে ডাকাতদলের সদস্যরা গুলি বর্ষণ করলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হন।

তিনি বলেন, গুলি বিনিময় থেমে গেলে গুলিবিদ্ধ অবস্থায় কামাল ও সাইফুলকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তাদের লাশ কক্সবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App