×

জাতীয়

জনগণের অধিকার আদায়ে সজাগ থাকব: রবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২০, ০৭:২৮ পিএম

জনগণের অধিকার আদায়ে সজাগ থাকব: রবি

ঢাকা-১০ উপনির্বাচনের গণসংযোগে বিএনপি নেতারা

ঢাকা-১০ উপনির্বাচনে বিএনপি সমর্থিত প্রাথী শেখ রবিউল আলম রবি বলেছেন, ভোটাররা আমাকে ভোট দিতে অধীর আগ্রহে অপক্ষো করছে। তাদের অধিকার আদায়ে আমি স্বোচ্চার থাকবো। রাষ্ট্রের মালিকানা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার বিষয়ে সংসদে ভূমিকা রাখব।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেলে ধানমণ্ডির বাংলাদেশ মেডিকেলের সামনে থেকে শুরু করে ১৫ নম্বর ওয়ার্ড এবং নিউমার্কেট থানাধীন ১৮ নম্বর ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ চলাকালে এসব কথা বলেন তিনি। এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দোকার মোশাররফ হোসেনের নেতৃত্বে ভাইরাস নিয়ে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন দলটির নেতাকর্মীরা।

ড.খন্দকার মোশারফ হোসেন বলেন, করোনাভাইরাস এদেশে আগেই এসেছে। কিন্তু সরকার তাদের একটি অনুষ্ঠান সফল করার জন্য এটি গোপন রেখেছিল। প্রতিকারে তেমন কোনো ব্যবস্থা নেয়নি। করোনাভাইরাসের মতো তারাও গায়ের জোরে ফ্যাসিবাদী কায়দায় দেশ শাসন করছে।

বিএনপির এই সিনিয়র নেতা আরোও বলেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি বলেই জনগণের প্রতি তাদের কোনো দায়িত্ববোধ নেই। করোনাভাইরাস ছড়িয়ে পড়লেও তারা প্রয়োজনীয় যন্ত্রপাতি, লোকবল কিংবা প্রচার-প্রচারণা চালায়নি। আমরা জনগণকে সচেতন করছি। এ সময় নিজ দলের প্রার্থী শেখ রবিউল আলম রবিকে পরিচয় করিয়ে দিয়ে জনগণকে ভোট দিতে আহ্বান জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App