×

পুরনো খবর

ফের ১৫ দিনের রিমাণ্ডে পাপিয়া দম্পতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মার্চ ২০২০, ০৪:১৩ পিএম

ফের ১৫ দিনের রিমাণ্ডে পাপিয়া দম্পতি

আদালতে পাপিয়া। ছবি: সংগৃহীত।

ফের ১৫ দিনের রিমাণ্ডে পাপিয়া দম্পতি

আদালত প্রাঙ্গনে পাপিয়া। ছবি: ভোরের কাগজ।

ফের ১৫ দিনের রিমাণ্ডে পাপিয়া দম্পতি

পাপিয়ার স্বামী।

জাল টাকা উদ্ধার, অস্ত্র ও মাদকের পৃথক তিন মামলায় বহিষ্কৃত যুব মহিলা লীগের নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ১৫ দিনের রিমাণ্ড দিয়েছে আদালত।

বুধবার (১১ মার্চ) ঢাকা মহানগর হাকিম পৃথক তিন মামলায় তাদের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বিমানবন্দর থানার বিশেষ ক্ষমতা আইনে শেরেবাংলানগর থানার অস্ত্র ও মাদক মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিন করে ৩০ দিনের রিমান্ড আবেদন করা হয়।

গত ২৪ ফেব্রুয়ারি বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান পাঁচ দিন, শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক আইনে দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম পাঁচ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। সেদিন তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। সেখানে জাল টাকা উদ্ধারের মামলায় ১০ দিন, অস্ত্র ও মাদক মামলায় তাদের গ্রেফতার দেখানো-পূর্বক ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

[caption id="attachment_208240" align="aligncenter" width="687"] আদালত প্রাঙ্গনে পাপিয়া। ছবি: ভোরের কাগজ।[/caption]

এর আগে রাজধানীর ফার্মগেটে ইন্দিরা রোডে গত ২২ ফেব্রুয়ারি পাপিয়ার বাসায় অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ২০ রাউন্ড গুলি, ৫ বোতল বিদেশি মদ, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, ৫টি পাসপোর্ট, ৩টি চেক, বেশকিছু বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ডসহ গ্রেপ্তার করা হয়।

[caption id="attachment_208241" align="aligncenter" width="687"] আদালতে পাপিয়ার স্বামী। ছবি: ভোরের কাগজ।[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App