×

সারাদেশ

সড়কে ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৬

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২০, ০২:০৮ পিএম

সড়কে ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৬

ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ।

মির্জাপুরে ট্রাকের সঙ্গে প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে বাবা- মেয়েসহ ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত তিনজন। সোমবার (৯ মার্চ) আজগানা ইউনিয়নের বেলতৈল বটতলা সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়া ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), জাকির মাস্টার (৪৫), হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রুনু বেগম (৩০)। আহতদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে সখিপুরের দিক থেকে হাটুভাঙার দিকে ছেড়ে আসা মার্টিভর্তি দ্রুতগতির একটি ডাম্পট্রাক সামনে থাকা যাত্রীবাহী সিএনজিকে ওভারটেক করতে গিয়ে চাপা দেয়। একই সঙ্গে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকার ও সিএনজি দুমড়ে-মুচড়ে যায়।

ট্রাকচালক সিএনজিকে ওভারটেক করার সময় সিএনজিকে চাপা দেয় ও প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ বাঁধে বলে জানান প্রাইভেটকারের চালক আহত রাব্বি। ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায় বলে জানান দেওহাটা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App