×

বিনোদন

আরো ছুটি চান আলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২০, ১২:২১ পিএম

আরো ছুটি চান আলিয়া

আলিয়া ভাট

বর্তমানে ছবির শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত আলিয়া ভাট। ক’দিন পরই তার ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথা। এছাড়া সঞ্জয়লীলা বানসালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, মহেশ ভাটের ‘সড়ক ২’র মতো বিগ বাজেটের ফিল্ম নিয়ে চূড়ান্ত ব্যস্ততা রয়েছে এই অভিনেত্রীর। ক্লান্ত আলিয়া তাই ফের একটা ছুটি চেয়ে বসলেন।

নিজের ইনস্টাগ্রামে ফ্লোরাল প্রিন্টের বিকিনি পরা পুরনো একটা ছবি দিয়ে লিখলেন, ‘আর একটা ছুটি চাই। আরো গাছ আর আরো সানশাইন। ধন্যবাদ’। আসলে কি রণবীরকে মিস করছেন আলিয়া? এই ছবি শেয়ার করে কি এটাই বোঝাতে চাইলেন তিনি? ফ্লোরাল প্রিন্টের এই বিকিনি আগেও পরেছেন আলিয়া। বর্ষবরণে থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন আলিয়া-রণবীর জুটি। সেখানেই এই পোশাক পরেছিলেন তিনি। সঙ্গে ছিলেন ‘ব্রহ্মাস্ত্র’র পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

থাইল্যান্ডে তাদের ছুটি কাটানোর বেশ কিছু ছবিও এর আগে শেয়ার করেছিলেন আলিয়া। রণবীর আর পরিচালক অয়নের সঙ্গে আলিয়া ছুটিটা যে দারুণ কেটেছিল, তা তাদের ছবি থেকেই পরিষ্কার হয়ে গিয়েছিল। ফের ঠিক ওরকমই একটা ছুটি কাটাতে চান আলিয়া। তাই এবার ফ্লোরাল প্রিন্টের সুইম শুটে আরো একটি ছবি শেয়ার করেছেন তিনি। উল্লেখ্য, অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর-আলিয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App