প্রত্যেক জেলায় কন্ট্রোলরুম খোলার নির্দেশ

আগের সংবাদ

চীনে করোনার রোগী কমে যাওয়ায় হাসপাতাল বন্ধ

পরের সংবাদ

রাস্তায় মাটি ফেলায় দুই ট্রাক্টর মালিকের জরিমানা

প্রকাশিত: মার্চ ৯, ২০২০ , ১:১৮ অপরাহ্ণ আপডেট: মার্চ ৯, ২০২০ , ১:১৮ অপরাহ্ণ

মুজিবনগর সড়কে মাটি ফেলে রাস্তা অপরিষ্কার করায় মাটি বাহি দুই ট্রাক্টর মালিককে জরিমানা করেছে ভ্রাম্মমান আদালত। সোমবার (৯ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্মমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ জরিমানা করেন।

ভ্রাম্মমান সূত্রে জানা গেছে, বিভিন্ন জায়গায় থেকে মাটি ক্রয় করে রাস্তা দিয়ে যাওয়ার সময় রাস্তায় মাটি পড়ে রাস্তা অপিরষ্কার হয়ে যাচ্ছে। সামান্য বৃষ্টি হলেই জনসাধারণের চলাচলে বিঘ্ন ঘটছে। প্রতিনিয়ত পিছলে ঘটছে দুর্ঘটনা। আর এই দুর্ঘটনা এড়াতে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার বিভিন্ন সড়কে অভিযান চালায়। এমন সময় রাস্তায় মাটি নিয়ে যাওয়া অবস্থায় দুইটি ট্রাক্টর আটক করা হয়।

ভ্রাম্মমান আদালতের মাধ্যমে মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামের মৃত, নেক মোহাম্মদের ছেলে সাইদুর ইসলাম ও মানিকনগর গ্রামের মৃত, আ: রহমানের ছেলে আব্দুল মান্নান মালার কাছে থেকে এক হাজার করে মোট দুই হাজার টাকা জরিমানা আদায় করা হয়। পরবর্তিতে যেন এরকম ভাবে রাস্তায় মাটি ফেলে অপরিষ্কার না হয়, সে বিষয়ে তাদের সাবধান করে দেওয়া হয়েছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়