×

জাতীয়

সুষ্ঠু নির্বাচনের দায়িত্ব সরকার ও ইসির: রবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২০, ০৬:২২ পিএম

সুষ্ঠু নির্বাচনের দায়িত্ব সরকার ও ইসির: রবি

ধানের শীষের প্রার্থী শেখ রবিউল আলম রবি

সুষ্ঠু নির্বাচনের দায়িত্ব সরকার ও ইসির: রবি

সাধারণ মানুষের সাথে কথা বলছেন রবি

আসন্ন ঢাকা-১০ আসনে উপ-নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু করার দায়িত্ব সরকার ও নির্বাচন কমিশনের এমনটা জানিয়েছেন বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী শেখ রবিউল আলম রবি। তিনি বলেন, নির্বাচন কমিশন ও সরকার কতটুকু সফল হবে এবং কতটুকু নিরপেক্ষ পরিবেশ তৈরিতে সহায়ক হবে তা এখনই বলা যাবে না।

রোবাবর (৮ মার্চ) সকালে ধানমন্ডি ভিকারুননিসা নুন স্কুলের সামনে থেকে শুরু করে নির্বাচনী এলাকার বিভিন্ন স্কুলের সামনে অভিভাবকদের মধ্যে লিফলেট বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। রবিউল আলম বলেন, এলাকার জনগণ জনপ্রতিনিধি নির্বাচন করবে ভোটাররা। আমি ভোটারদের কাছে যাচ্ছি। তারাই হচ্ছে, জনপ্রতিনিধি নির্বাচনের একমাত্র শক্তি। আমার দল বিএনপি, জনগণের ওপর আস্থা রাখে। আমিও জনগণের ওপর আস্থা রাখি। তাদেরকে ভোট কেন্দ্রে যেতে উদ্ভুদ্ধ করছি। আপনারাই ভোটের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচন করুন। নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিন। আমি বিএনপির প্রার্থী, বেগম খালেদা জিয়ার প্রার্থী। আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে সংসদে যথাযথ আপনাদের প্রতিনিধিত্ব করবো।

[caption id="attachment_207537" align="aligncenter" width="1053"] সাধারণ মানুষের সাথে কথা বলছেন রবি[/caption]

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রচারণা ছোটভাবে হচ্ছে না। ব্যাপকভাবে প্রচারণা চালাচ্ছি। আমি সকাল থেকে রাত পযর্ন্ত প্রচারণা করছি। ভোটারদের কাছে যাচ্ছি, লিফলেট বিতরণ করছি; গণসংযোগ করছি। প্রতিদিন বিকেলে হাজারো মানুষ নিয়ে ব্যাপক গণসংযোগ করছি। ২১ মার্চ নির্বাচন। এরমধ্যে প্রচারণায় কোন ঘাটতি থাকবে না। তিনি আরো বলেন, নির্বাচন কমিশনারের সাথে প্রচারণা নিয়ে আমাদের যে সমঝোতা হয়েছে তা নিয়ে আইনশৃঙ্খলা বাহিনী অবগত ছিলেন না। এখন তারা জেনে গেছে বিধায় কোন সমস্যা হচ্ছে না। নিয়ম মেনেই আমি প্রচার প্রচারণা চালাচ্ছি।

ঢাকা- ১০ আসনে ধানের শীষের এই প্রার্থী বলেন, নির্বাচনী প্রচারণায় কোন সমস্যা না, সমস্যা হলো নির্বাচনী ব্যবস্থায়। নির্বাচনের আগের দিন এবং নির্বাচনের দিন নির্বাচনী ব্যবস্থা ভেঙ্গে পড়ে। সে ক্ষেত্রে নির্বাচন কমিশন ও সরকার কতটুকু সফল হবে এবং কতটুকু নিরপেক্ষ পরিবেশ সহায়ক হবে তা এখনই বলা যাবে না। এসময় ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি কাবিরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদত শাহাদাত হোসাইন সৈকত, শ্রমিক দলের সভাপতি আবু কাওছারসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App