×

জাতীয়

মহিলা দলের র‌্যালিতে সুলতানা বিরোধী স্লোগান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২০, ০৬:১৩ পিএম

মহিলা দলের র‌্যালিতে সুলতানা বিরোধী স্লোগান

মহিলা দলের র‌্যালি

আন্তর্জাতিক নারী দিবসের র‌্যালির শুরুর সময় নিয়ে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সমর্থকদের সঙ্গে সংগঠনটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের মধ্যে হট্টগোল হয়েছে। রবিবার (৮মার্চ) সকাল ১১টা ১০ মিনিটে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের নিচে র‌্যালি পূর্ব সংক্ষিপ্ত সমাবেশ শুরু হয়। এর পাঁচ মিনিট পর সেখানে আসেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ। এসময় সমাবেশের সঞ্চালনার দায়িত্বে থাকা সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান বক্তার নাম ঘোষণা করেন।

এতে ক্ষিপ্ত হয়ে সুলতানা আহমেদ উচ্চ স্বরে বলতে থাকেন র‌্যালি শুরু হওয়া কথা দুপুর ১২টায়। ব্যানার, লিফলেট এবং ফেস্টুন ছাড়া কেন সমাবেশ শুরু হলো। তার কথার জবাব না দিয়ে হেলেন জেরিন সমাবেশের সঞ্চালনার কাজ চালিয়ে যান। তখন তার হাত থেকে মাইক্রোফোন কেড়ে নিয়ে মাঠিতে ফেলে দেন সুলতানা। এসময় পাশেই সংগঠনটির সভাপতি আফরোজা আব্বাস উপিস্থত থাকলেও তিনি এ ব্যাপারে নীরব ছিলেন।

আফরোজা আব্বাস দলীয় কার্যালয়ে চলে যাওয়ার পর তার সমর্থক নেতাকর্মীরা সুলতানাকে উদ্দেশ করে বলেন, আপনি সময় দেবেন সকাল ৯টায়, আর আসবেন ১১টায় এটা হতে পারে না। তারা স্লোগান দেন সুলতানা আপার অত্যাচার মানি না, মানবো না। আফরোজা ভাবির ভয় নাই, রাজপথ ছাড়ি নাই। পরে বেলা সাড়ে ১১টায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. মঈন খান, রুহুল কবির রিজভীসহ কার্যালয়ের নিচে আসেন আফরোজা আববাস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App