×

বিনোদন

আলোকিত নারী সম্মাননা পেলেন ৬ মহিয়সী নারী

Icon

nakib

প্রকাশ: ০৮ মার্চ ২০২০, ০৩:১৭ পিএম

আলোকিত নারী সম্মাননা পেলেন ৬ মহিয়সী নারী

‘জয়া আলোকিত নারী ২০২০’ সম্মাননা

৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে অষ্টমবারের মতো আরটিভি আয়োজন করে ‘জয়া আলোকিত নারী ২০২০’ সম্মাননা। বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশের যেসব মহিয়সী নারীগণ অবদান রেখে চলেছেন, তাদের মধ্য থেকে ৬ জন নারীকে সম্মাননা প্রদান করা হয়। এবার যারা সম্মাননা পেলেন, তারা হলেন অধ্যাপক নাজমা শামস (স্কাউটিং সংগঠক), ড. তমাল লতা আদিত্য (কৃষিজ্ঞান), বিবি আমেনা (নারী উদ্যোক্তা), রাবেয়া সুলতানা রাব্বি (চ্যালেঞ্জিং পেশা), হাজেরা বেগম (সমাজ সেবক) এবং শিরীন সুলতানা (ক্রীড়া)।

সম্মাননা প্রাপ্তদের উত্তরীয়, ফুল ও ক্রেস্ট তুলে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, নাট্যজন আতাউর রহমান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, ভারপ্রাপ্ত ব্রিটিশ হাইকমিশনার জাভেদ প্যাটেল, যাদুশিল্পী জুয়েল আইচ, সোশ্যাল মার্কেটিং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. আলী রেজা খান, আরটিভির চেয়ারম্যান মোরশেদ আলম, এস.এম.সি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল হকসহ আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানটি আয়োজন করা হয় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে। এতে আলোকিত নারী থিম সং পরিবেশন করেন কণ্ঠশিল্পী হৈমন্তি রক্ষিত দাস, প্রীয়াঙ্কা বিশ্বাস, মৌমিতা নদী, নওমী, অদিতি রহমান দোলা, টিনা রাসেল, অংকন ইয়াসমিন ও আসিয়া দোলা। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীত পরিচালনায় এস আই টুটুল। এছাড়া চিত্রনায়িকা মাহিয়া মাহি ও সোহাগ ডান্স ট্রুপ নৃত্য পরিবেশনা করে। কোরিওগ্রাফি করেন ইভান শাহরিয়ার সোহাগ। অনুষ্ঠানটি আজ রাত ৭টা ১০ মিনিটে আরটিভিতে প্রচার করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App