×

সারাদেশ

প্রফেসর রাহেদ পেলেন গোল্ড মেডেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মার্চ ২০২০, ০৮:৫৯ পিএম

প্রফেসর রাহেদ পেলেন গোল্ড মেডেল

প্রফেসর ডা: আবদুর রাহেদ খান

চিকিৎসা শাস্ত্রে বিশেষ অবদান রাখার কারণে অ্যাসোসিয়েশন অব পেডিয়াট্রিক সার্জন্স অব বাংলাদেশের (এপিএসবি) অষ্টম সম্মেলন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রফেসর ডা: আবদুর রাহেদ খানকে `প্রফেসর কাজী কামরুজ্জামান বেস্ট পেডিয়াট্রিক সার্জন গোল্ড মেডেল’ প্রদান করা হয়। ঘোষণা করা হয় ২০১৯ সালের সালের পেডিয়াট্রিক সার্জনের নাম।

শুক্রবার (৬ মার্চ) রাশনী মহল, গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট, শ্রীমঙ্গল, সিলেটে অনুষ্ঠিত এসোসিয়েশন অব পেডিয়াট্রিক সার্জন্স অব বাংলাদেশ-এর সম্মেলনের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর ডা: মো. আবদুল আজিজ, এমপি এবং প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আসাদুল হক। বিশেষ অতিথিবৃন্দের মধ্যে ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের প্রেসিডেন্ট ডা: মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের প্রেসিডেন্ট ডা: এম. ইকবাল আর্সলান এবং বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারী ডা: মো. এহতোশামুল হক চৌধুরী।

অ্যাসোসিয়েশন অব পেডিয়াট্রিক সার্জন্স অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা, ঢাকা কমিউনিটি হাসপাতাল ট্রাস্ট-এর চেয়ারম্যান, অচঅউ এর চেয়ারম্যান, পাবনা কমিউনিটি হাসপাতালের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর কাজী কামরুজ্জামান-এর নামে এই পদকটি এসোসিয়েশন অব পেডিয়াট্রিক সার্জন্স অব বাংলাদেশ (এপিএসবি) প্রতি বছর একজন বিশিষ্ট শিশু সার্জনকে প্রদান করে থাকে। সম্মেলনে গোল্ড মেডেলটি প্রফেসর ডা: আবদুর রাহেদ খানের হাতে তুলে দেন প্রফেসর কাজী কামরুজ্জামান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App