×

জাতীয়

নেপথ্যে অর্থের অভাব না স্বামীর পরকীয়া?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মার্চ ২০২০, ০৫:৪৬ পিএম

নেপথ্যে অর্থের অভাব না স্বামীর পরকীয়া?

দুই শিশুকে গলাকেটে মায়ের আত্মহত্যার চেষ্টা

আত্নহত্যার চেষ্টাকারি মা নিজেই স্বীকার করেছেন যে, ঠিক মতো স্বামী সংসার খরচ না দেয়ায় জীবনযাপনে দুর্বিষহ হয়ে ওঠায় দুই সন্তানকে হত্যার পর নিজেও শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। কিন্তু প্রতিবেশীদের অভিযোগ, বাবা বিপ্লবের পরকীয়ায় এমনটা হয়েছে। যে অভিযোগিই হোক না কেন স্বামী-স্ত্রীর দ্বন্দ্বেই প্রাণ দিতে হলো দুই শিশুসন্তানকে এমনটায় বলা যায়। শুক্রবার (৬ মার্চ) দিবাগত রাতে গোড়ান এলাকার ৩৭৯ নম্বর ভাড়া বাসায় মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

শনিবার (৭ মার্চ) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের অবজারভেশন কক্ষে সাংবাদিকদের কাছে মা পপি স্বীকার করেছেন নিজের হাতেই বঁটি দিয়ে তার দুই শিশুকে গলা কেটে হত্যা করেছেন। তিনি জানিয়েছেন, ঠিক মতো স্বামী সংসার খরচ না দেয়ায় জীবনযাপনে দুর্বিষহ হয়ে ওঠায় দুই সন্তানকে হত্যার পর নিজেও শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান।

জানা যায়, খিলগাঁওয়ে ন্যাশনাল আইডিয়াল স্কুলে পড়াশোনা করতো জান্নাত (১২) ও আলভী (৭)। আলভী চতুর্থ শ্রেণিতে ও জান্নাত জুনিয়র ওয়ানে। মেধাবী দুই শিশুর বাবা মোজাম্মেল হোসেন বিপ্লব মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায় ইলেকট্রিক সামগ্রীর ব্যবসা করেন। প্রতি শুক্রবার মুন্সিগঞ্জ থেকে খিলগাঁওয়ে আসেন আবার শনিবার মুন্সিগঞ্জে চলে যান।

নিহত দুই শিশুর স্বজন ও প্রতিবেশীদের অভিযোগ, বাবা বিপ্লব পরকীয়ায় জড়িয়ে পড়ায় এবং যৌতুকের টাকা চাওয়ায় সংসারে অশান্তি লেগেই থাকতো। সবশেষ শুক্রবার রাতেও বিপ্লব ১০ লাখ টাকা না দেয়া হলে আবারো বিয়ে ও সন্তানদের কেড়ে নেয়ার হুমকি দেন স্ত্রীকে। এর জের ধরে নিজের দুই সন্তানকে গলা কেটে হত্যার পর নিজের শরীরেও আগুন ধরিয়ে দেন মা আখতারুন্নেসা পপি।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন জানিয়েছেন, প্রাথমিকভাবে জানা যায়, মা পপিই দুই সন্তানকে খুন করে নিজে আত্মহত্যার চেষ্টা করেন। স্বামী মুন্সিগঞ্জ থাকেন। সাংসারিক খরচ দেয়া না দেয়া নিয়ে পারিবারিক কলহ চলছিল। গত রাতে দুই সন্তানকে খুন করার পর পপি সকালে নিজেই আত্মহত্যার চেষ্টার আগে তার বাবা তালেবকে জানায় খুনের কথা ও নিজে আত্মহত্যা করবেন। তিনি আরো বলেন, কেন এই খুন এবং এই খুনের নেপথ্যে আরো কেউ জড়িত কিংবা অন্য কোনো কারণ রয়েছে কি না- তা তদন্ত করে দেখা হচ্ছে।

আরো পড়ুন..

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App