×

বিনোদন

ডিভোর্স লেটার ফাঁস হওয়ায় বিরক্ত শাবনূর

Icon

nakib

প্রকাশ: ০৬ মার্চ ২০২০, ০৬:৪৫ পিএম

ডিভোর্স লেটার ফাঁস হওয়ায় বিরক্ত শাবনূর

শাবনূর

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গুঞ্জনকে সত্য প্রমাণিত করে স্বামীকে ডিভোর্স লেটার পাঠিয়ে দেন শাবনূর। তবে বিপত্তি বাধে একান্ত ব্যক্তিগত গোপন নোটিশ গণমাধ্যমের মাধ্যমে প্রকাশ্যে আসায়। এ নিয়ে নিজের আইনজীবীকে একহাত নিলেন এক সময়ের সাড়া জাগানো এ অভিনেত্রী। তবে তালাকের নোটিশ কাউকে দেননি বলে জানান তালাকের নোটিশ তৈরি করা আইনজীবী কাওসার আহমেদ।

বিয়ের মতোই তালাকের বিষয়টিও গোপন রাখতে চেয়েছিলেন শাবনূর। তবে ঘটনাটি গোপন না থাকায় আইনজীবীকে নিয়ে আক্ষেপ করেন এক সন্তানের জননী এ অভিনেত্রী। এখন ছেলে সন্তান নিয়ে অস্ট্রেলিয়ার সিডনিতে রয়েছেন তিনি।

অন্যদিকে এ নিয়ে কাউকে কোনো তথ্য দেননি দাবি করে আইনজীবী জানান, অনেকে জানতে চেয়েছিল তিনি নোটিশ পাঠিয়েছেন কিনা। তখন নোটিশ পাঠানোর বিষয়টি স্বীকার করেছেন। তবে তিনি কাউকে নোটিশের কপি সরবরাহ করেননি।

এর আগে ২০১২ সালের ২৮ ডিসেম্বর দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন শাবনূর ও অনীক মাহমুদ। তার আগের বছরের ৬ ডিসেম্বর আংটি বদল করেন শাবনূর ও অনীক। বিয়ের পরের বছরের ২৯ ডিসেম্বর এই দম্পতি ছেলেসন্তানের মা-বাবা হন। সর্বশেষ গত গত ২৬ জানুয়ারি স্বামী অনীকের কাছে বিচ্ছেদ চেয়ে নোটিশ পাঠিয়েছেন শাবনূর। এরপর থেকে এ নিয়ে সারাদেশ ব্যাপক আলোচনা শুরু হওয়ায় বিরক্তি প্রকাশ করেন এ অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App