×

বিনোদন

শাবনূরের স্বামীর গোপন বউয়ের নাম আয়েশা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২০, ১২:৫৯ পিএম

শাবনূরের স্বামীর গোপন বউয়ের নাম আয়েশা!

শাবনূর

বাংলাদেশের চলচ্চিত্র জগতের এক সময়ের দাপিয়ে নায়িকা শাবনূর। প্রেম-বিয়ে নিয়ে এই নায়িকার নানা ঘটনা প্রায়ই আলোচনায় উঠে আসতো। এমন কি অনিককে বিয়ে করা নিয়েও করা হয় লুকোচুরি। গত ২৬ জানুয়ারি অনিককে তালাক দেন শাবনূর। পরে তালাক নোটিশটি এডভোকেট কাওসার আহমেদের মাধ্যমে অনিকের বাসায় পাঠানো হয়।

এই তালাকের পরই বেরিয়ে আসে শাবনূরের স্বামীর গোপন বউয়ের নাম। এমন কি শাবনূরের পরিবারের পক্ষ থেকেও অনিকের দ্বিতীয় বিয়ের কথা জোড়ালো ভাবেই বলা হয়েছে। অনিকের নতুন বউয়ের নাম আয়েশা বলে জানা গেছে। তবে এই বিয়েটি শাবনূরের সন্তান হওয়ার পর অর্থাৎ চার বছর আগে হয়েছে।  শাবনূর-অনিকের প্রথম ছেলে সন্তান হওয়ার পর থেকেই গোপনে অন্য সম্পর্কে জড়িয়ে পরেন অনিক।

এর আগেও মিডিয়ায় শাবনূর-অনিকের ছাড়াছাড়ির গুঞ্জন উঠেছিল। সে সময় অনিক মিডিয়াকে বলেছিলেন এমন কিছু হয়নি। অনিক মাহমুদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নতুন বিয়ে ও ডিভোর্স এর বিষয়ে কোনো কিছু বলতে রাজি হননি।

‘বনিবনা না হওয়া’র কথা উল্লেখ করে ফোনে তিনি বলেন, ‘সন্তান জন্মের পর থেকেই আমাদের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়। অনেকগুলো বিষয়ে মতের অমিল হচ্ছিল। এরপর আমরা আলাদা থাকা শুরু করি। ভাবলাম, একটা সময় উপলব্ধিতে পরিবর্তন আসবে। কিন্তু তা আর হলো না। এরপর অনিকের বাবা-মায়ের সঙ্গেও কথা বলা হয়। অনেক চেষ্টার পরও বনিবনা হচ্ছিল না। তারপর ভাবলাম, এভাবে থাকার চেয়ে আলাদা থাকাটাই ভালো।

আইনজীবীর মাধ্যমে ২৬ জানুয়ারি তালাক নোটিস অনিকের বাসায় পাঠানো হয়। কী এমন মতের অমিল হয়েছিল যে জন্য বিচ্ছেদের মতো সিদ্ধান্ত নিতে হয়েছে? এমন প্রশ্নে শাবনূর বলেন, সন্তান জন্মের পর অনিক পরিবারের প্রতি অনেক দায়িত্বশীল আচরণ করত না। অনেকবার বলার পরও তার দায়িত্ব আর আচরণগত পরিবর্তন আসেনি, তাই ভাবলাম, এভাবে থাকার চেয়ে না থাকাটাই ভালো।

প্রসঙ্গত, ২০১১ সালের ৬ ডিসেম্বর আংটি বদল হয় তাদের। ২০১২ সালের ২৮ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদ হৃদয়কে বিয়ে করে অস্ট্রেলিয়া পাড়ি দেন এই নন্দিত নায়িকা। সেই সংসারে ২০১৩ সালের ২৯ ডিসেম্বর আইজান নিহান নামে এক পুত্রসন্তানের জন্ম হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App